খেলাধূলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

চেলসি-ম্যান ইউ গোলশূন্য ড্র

ইংলিশ প্রিমিয়ার লিগে হাইভোল্টেজ ম্যাচে রবিবার রাতে পরস্পরের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড এবং চেলসি। তবে ম্যাচ শেষে জয়ের হাসি হাসেনি কেউই। আগের ম্যাচের মতো এবারো গোলশূন্যতেই ড্র হয়েছে চেলসি-ম্যান ইউ মধ্যকার ম্যাচটি।

স্ট্যামফোর্ড ব্রিজে এমন একটা রাতের অপেক্ষাতেই ছিল ফুটবলপ্রেমীরা। তবে, ম্যাচ শেষে দুই কোচের চেহারায় কিছুটা খুশির আমেজ থাকলেও, মাঠের প্রাণ সমর্থকরা পাননি রোমাঞ্চের স্বাদ। জয়ের সৌরভ ছড়াতে পারেননি দু'দলের কোন ফুটবলারই।

ম্যাচের শুরুতে কিছুটা আগ্রাসী হয়ে ওঠার চেষ্টা করেছিলো চেলসি। ৩৭ মিনিটে হাডসন ওডোইয়ের ক্রসে গোলের সুযোগ পেয়েছিলেন জিরুড। কিন্তু বুড়ো হারে কোন চমক দেখাতে পারেননি। উল্টো পোস্টে ধাক্কা খেয়ে আহত হন তিনি।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে চেলসি এগিয়ে যেতে পারতো। বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে বেন চিলওয়েলের পাস ডি-বক্সে খুঁজে পায় হাকিম জিয়াশকে। মরক্কোর এই মিডফিল্ডারের শট দারুণ দক্ষতায় ফিরিয়ে দেন দাভিদ দে হেয়া।

৬১ মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের হৃদয়ে আশার সঞ্চার করেও, শেষ পর্যন্ত হতাশ করেছেন ম্যাকটমিন। এ ঘর-সে ঘর করে শুধুই নষ্ট হয়েছে সময়। আসেনি গোল। দুই জায়ান্টের দ্বৈরথে শেষ পর্যন্ত ড্র'য়েই শেষ হয়েছে।

ম্যাচ ড্র হওয়ার পর পযেন্ট টেবিলে নিজেদের অবস্থানের কোনো পরিবর্তন আসেনি। ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে দুই নম্বরেই থাকছে ম্যান ইউ। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরেই রয়েছে চেলসি। আর ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি।

মন্তব্য