বিশেষ খবর

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
CTG News

করোনার ভূয়া সার্টিফিকেট

আলোচিত আরিফ চৌধুরি নাটকের নতুন মোড়- ০১

করোনার ভুয়া সার্টিফিকেট বিক্রি করে বহুল আলোচনায় আসা আরিফ চেীধূরীর কাহিনীর নতুন মোড় নিতে শুরু করেছে। সেই সাথে দেশের প্রথম মহিলা কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা শারমিন হোসাইন এর হাজতবাস থেকে শুরু করে আরিফের সাথে জড়িয়ে পড়ার কাহিনীটি নতুন প্লটে আসতে শুরু করেছে গণমাধ্যমের দৃষ্টি সীমায়। 
করোনার ভূয়া সার্টিফিকিট বিক্রি ও এনজিও জিএজির সর্ম্পক্ততার অভিযোগে গ্রেফতার হয়ে হাজতে থাকা ডা. সাবরিনার বিষয়ে দালিলিক প্রমাণ নিয়ে প্রশ্ন উঠেছে। সেই সাথে করোনা সার্টিফিকেট বিক্রির সাথে জড়িত থাকা বিষয়ের চেয়েও সেই সময় আলোচনায় আসে ডা. সাবরিনার বেশ কিছু বিশেষ মুহুর্তের ছবি। ঐ সকল ব্যক্তিগত ছবি কিভাবে বা কার মাধ্যমে গণমাধ্যমের হাতে আসে, কি ছিলো তার উদ্দেশ্য এসব বিষয়ে অনুসন্ধান করতে গিয়েই আরিফ-সাবরিনার আলোচনার নতুন প্লট আবিষ্কৃত হয়। 
জানা গেছে, আরিফ চৌধুরি গোপনে তার তৃতীয় স্ত্রীর একাউন্টে বিপুল পরিমাণ অর্থ পাচার করে। এ নিয়ে স্ত্রী ডা. সাবরিনার সাথে আরিফ চেীধূরীর সম্পর্কের টানা-পোড়েন চলছিলো। সেই সময় করোনার সার্টিফিকেট প্রতারণায় আরিফ চৌধূরীর নাম আলোচনায় আসে। সেই সুযোগে আরিফ চৌধূরী ও তার তৃতীয় স্ত্রী যৌথভাবে ডা. সাবরিনাকে ফাঁসিয়ে দেয়ার নকশা চুড়ান্ত করে বলে অভিযোগ উঠেছে। গণমাধ্যমের কাছে স্পর্শকাতর ও ভাইরাল হওয়ার মতো সেনসেশনাল কিছু ছবি তখন আরিফ চৌধূরীর ইশারায় তার তৃতীয় স্ত্রী গণমাধ্যমের কাছে সরবরাহ করে বলে জানা গেছে। যা ডা. সাবরিনাকে সামাজিকভাবে হেয় করার পাশাপাশি দ্রুত হাজতে পাঠানোর জন্য যথেষ্ট হিসেবে তুলে ধরা সহজ হয়।  আর এর মাধ্যমে আরিফ চৌধূরী তার বিপুল অর্থ সবার নজরের বাইরে রাখার চেষ্টা করে বলে জানা যায়। 
এ বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, হাজতে থাকা ডা. সাবরিনার প্রতারণার সাথে সম্পৃক্ততার বিষয়টি প্রশ্নবিদ্ধ রয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যদের কাছে। সেই সাথে এনজিও জিএজিএর সাথেও ডা. সাবরিনার জড়িত থাকার দালিলিক কোন প্রমাণ মিলছে না। সবমিলে একদিকে ডা. সাবরিনার ক্যারিয়ার আর অন্যদিকে আরিফের লুকিয়ে রাখা বিপুল অর্থের সন্ধান আলোচিত আরিফ চৌধূরি মামলায় ও আলোচনায় নতুন মোড় নিতে শুরু করেছে। 

 

মন্তব্য