সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
CTG News

গাড়িতে তুলে যৌন হয়রানির অভিযোগে মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পের কর্মচারী আটক

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পের পস্কোর একটি মিউজিক গাড়িতে তুলে ১০ বছরের কন্যাশিশুকে যৌন হয়রানির অভিযোগে এক কর্মচারীকে আটক করে পুলিশ। গতকাল শুক্রবার (২৬ মার্চ) বেলা ১টার দিকে ধলঘাটার বনজামিরার বোনের বাসা থেকে মাতারবাড়ী  প্রকল্প এলাকায় নাছির মোহাম্মদ ডেইলে এলে পস্কোর একটি মিউজিক গাড়ি করে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য তুলে ১০নং এলাকায় গিয়ে যৌন হয়রানি (ধর্ষণচেষ্টা) করে। একপর্যায়ে ব্যর্থ হয়ে গাড়ি থেকে ফেলে দেন বলে জানান ভিকটিমের পিতা জালাল উদ্দিন।
তিনি আরও জানান,  স্থানীয় একটি সিএনজির সহয়তায় বাড়ী পৌঁছলে মেয়ের নির্যাতনের অবস্থা দেখে স্থানীয় কয়কজনকে বলার পর মেয়েকে নিয়ে বিকাল ৩ টায় ১২নং এলাকায় এসে খুঁজতে থাকে মিউজিক গাড়ীর ড্রাইভারকে।পরে ভিকটিম গাড়ী ও ড্রাইভারকে চিনতে পারলে স্থানীয় কয়েকজন ধরে জিজ্ঞাস করলে স্বীকার করেন একপর্যায় উত্তেজিত জনতা তাকে গণধোলায়ের চেষ্টা করলে প্রকল্পের ইন্সপেক্টর মফুর মিয়া এসে তাকে আটক করে মহেশখালী থানায় প্রেরণ করেন।  আটক সাইফুল ইসলাম চকরিয়া উপজেলার ফাসিয়াখালীর আক্তার আহমদের পূত্র বলে জানা যায়। তিনি মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পের পস্কোর মিউজিক গাড়ীর ড্রাইভার হিসাবে কর্মরত ছিলেন। 
 
মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, ছোট এক শিশু কন্যাকে যৌন হয়ররীর অভিযোগে একজন কে আটকের পর মামলার পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান। 

মন্তব্য