খেলাধূলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

চেন্নাইকে হেসেখেলেই হারালো দিল্লী

 

শিখর ধাওয়ান ও পৃথ্বি শ্ব’র অনবদ্য ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংসকে হেসেখেলেই হারিয়েছে দিল্লী ক্যাপিটালস। শনিবার রাতে আইপিএল-এর ১৪তম আসরের দ্বিতীয় ম্যাচে অভিজ্ঞদের নিয়ে গড়া চেন্নাই ১৮৮ রান জড়ো করেও হারাতে পারেনি তারুণ্যনির্ভর দিল্লীকে। ধোনি বাহিনী হেরেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

মুম্বাইয়ে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৮৮ রান সংগ্রহ করে ধোনির চেন্নাই। দলের পক্ষে অর্ধশতক হাঁকান এক আসর পর আইপিএলে প্রত্যাবর্তন করা তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না। ৩৬ বলের মোকাবেলায় ৫৪ রান করেন তিনি। যে ইনিংসে ছিল ৩টি চারের সঙ্গে ৪টি ছক্কার মার।

এছাড়া মঈন আলী ২৪ বলে ৩৬, স্যাম কারান ১৫ বলে ৩৪ এবং রবীন্দ্র জাদেজা ১৭ বলে অপরাজিত ২৬ রান করেন। দিল্লী ক্যাপিটালসের পক্ষে ক্রিস ওকস ও আভেশ খান দুটি করে উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতেই ১৩৮ রান তুলে ফেলে দিল্লী। ৯টি চার ও ৩টি ছক্কায় ৩৮ বলে ৭২ রান করে সাজঘরে ফেরেন পৃথ্বী শ্ব। অন্যপ্রান্তে শতকের সুযোগ সৃষ্টি করেও হাতছাড়া করেন থাকা শিখর ধাওয়ান। ১০টি চার ও দুই ছক্কায় ৫৪ বলে ৮৫ রান আসে তার ব্যাট থেকে।

শেষদিকে গিয়ে মার্কাস স্টয়নিসকে হারাতে হলেও হেটমেয়ারকে কোনও বল মোকাবেলা করতে না দিয়েই দলের জয় নিশ্চিত করেন পান্ট। ১২ বলে ১৫ করে অপরাজিত থেকে ৮ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় নিশ্চিত করেন দিল্লী অধিনায়ক।

চেন্নাইয়ের শার্দূল ঠাকুর ২ উইকেট শিকার করলেও ৩.৪ ওভারে খরচ করেন ৫৩ রান। সেঞ্চুরি না পেলেও ম্যাচ সেরার পুরস্কারটা ঠিকই পেয়েছেন শিখর ধাওয়ান।

মন্তব্য