আইন শৃংখলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

আক্কেলপুরে মারধর ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার ৩

জয়পুরহাটের আক্কেলপুরে পূর্বশত্রুতার জের ধরে মারধর ও অগ্নিসংযোগের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার গোপীনাথপুর এলাকা দিয়ে সিএনজিযোগে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- এজাহারভুক্ত আসামি আক্কেলপুরের তিলকপুর পশ্চিম শিয়ালাপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫), ভাটকুড়ি (ডাকেরপুকুর) গ্রামের আব্বাস ফকিরের ছেলে মুনসুর আলী মণ্ডল (৪৫) এবং বগুড়ার আদমদীঘি উপজেলার গোরগ্রামের বাবলু হোসেনের ছেলে জয়নাল (২৫)।
মামলা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতরা গত ৬ এপ্রিল পূর্বশত্রুতার জের ধরে জালাল, বেলাল ও মাসুদকে এলোপাতাড়ি মারধর করার পর গভীর রাতে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনায় আক্কেলপুর থানায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।
তিলকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার তাইজুল ইসলাম বলেন, এ ঘটনায় আসামিরা সিএনজিযোগে গোপীনাথপুর এলাকা দিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশ তিনজনকে গ্রেফতার করে এবং সিএনজিতে থাকা আরো তিন আসামি ধানের জমি দিয়ে দৌড়ে পালিয়ে যায়।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, মামলার পর সোমবার দুপুরে তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য