বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

নীহার ন্যাচারালসের অ্যাম্বাসেডর হলেন মেহেজাবীন

দেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মেহেজাবীন চৌধুরীকে  ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে নীহার ন্যাচারালস। তিনি এখন থেকে  নারীদের মধ্যে চুল পড়া প্রতিরোধে নীহার ন্যাচারালসের অ্যান্টি হেয়ার ফল বিউটি অয়েল ব্র্যান্ড নীহার ফাইভ সিডস অয়েল এর ভূমিকা তুলে ধরতে কাজ করবেন।

সম্প্রতি নীহার ন্যাচারালস বাজারে নিয়ে এসেছে অ্যান্টি হেয়ার ফল বিউটি অয়েল ব্র্যান্ড নীহার ফাইভ সিডস অয়েল। ৫ টি বীজের সমন্বয়ে তৈরি তেলটি ম্যারিকো বাংলাদেশের একটি নতুন সংযোজন, যা চুল পড়া রোধ করে চুলের সৌন্দর্য বর্ধনে সাহায্য করে। এতে রয়েছে একটি অভিনব ক্যাপ, যেখানে দেখা যাবে সরিষা দানা, মেথি, কালোজিরা, লাউয়ের বীজ এবং তিলের মিশ্রণ। প্রতিবার ব্যবহারের সময় বোতলে থাকা নারিকেল তেল ক্যাপে থাকা বীজগুলোর সাথে মিশে যায়।  

নীহার ন্যাচারালসের সঙ্গে যুক্ত হওয়ার প্রসঙ্গে মেহেজাবীন বলেন, ‘নীহার ফাইভ সিডস হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুবই আনন্দিত। চুল পড়লে আমাদের বিউটি মিটার ডাউন হয় এবং তা রোধ করতেই নিয়মিত চুলের সৌন্দর্য চর্চায় আমি ব্যবহার করি নীহার ফাইভ সিডস হেয়ার অয়েল। ভারত ও বাংলাদেশের সমন্বিত মার্কেটের  এর ১ নম্বর অ্যান্টি হেয়ার ফল বিউটি অয়েল ব্র্যান্ড-এর অংশ হতে পেরে আমি যতটুকু আনন্দিত তার থেকেও বেশি আনন্দিত এমন একটি হেয়ার অয়েল ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে যার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।’

মেহেজাবীন চৌধুরী দেশের সকলের কাছেই অতি পরিচিত ও প্রিয় একটি মুখ। একজন পছন্দের ও সর্বজনস্বীকৃত তারকা ব্যক্তিত্ব হওয়ার পাশাপাশি কাজের মাধ্যমে বিভিন্ন শ্রেণীর নারীদের নানানভাবে উৎসাহিত করে থাকেন তিনি।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, ‘নারীদের চুলের সৌন্দর্য নিশ্চিত করতে চুল পড়া সমস্যা দূর করতে আমরা দিতে চাই একটি সহজ ও কার্যকরী সমাধান। চুল পড়া বন্ধ করে সুন্দর চুল উপহার দেওয়ার জন্য নীহার ফাইভ সিডস অয়েল একই সাথে আধুনিক ও প্রাকৃতিক একটি পণ্য। নীহার ফাইভ সিডস অয়েল আধুনিক নারীদের সৌন্দর্য বর্ধনে সেরা সমাধান এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নীহার ফাইভ সিডস হেয়ার অয়েলের মতো কার্যকরী একটি পণ্য প্রতিনিধিত্বে তিনিই সুযোগ্য তারকা ব্যক্তিত্ব ।

মন্তব্য