সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় নিজ বাড়ি থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  ঘটনাটি ঘটেছে সোমবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার রামখানা ইউনিয়নের চাঁদের হাট দোলারপাড় গ্রামে। পুলিশ খবর পেয়ে দুপুরে তার মৃতদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এক মাস আগে চাঁদের হাট দোলারপাড় গ্রামের বাসিন্দা আবদার আলীর ছেলে হাফিজুর রহমান হাবু মিয়া (৩০) গোপনে তৃতীয় বিয়ে সম্পন্ন করেন পার্শ্ববর্তী ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ফুটানী বাজার এলাকার আব্দুস ছালামের মেয়ে তারামনিকে (১৯)। বিয়ের পর থেকে তারামনি তার স্বামীর বাড়িতে থাকত। সোমবার ভোরে সাহরি খেয়ে তারা একত্রে তাদের ঘরে ঘুমায়। সকাল পেরিয়ে গেলেও দরজা না খোলায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করতে থাকেন। কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ফেলতে উদ্যত হন পরিবারের সদস্যরা। এরপর দরজা বাইরে থেকে সিটকিনি দিয়ে আটকানো থাকায় দরজা খুলে দেখেন বিছানায় তারামনির নিথর দেহ পড়ে রয়েছে। এরপর থানায় বিষয়টি জানালে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার ওসি রওশন কবীর জানান, ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। প্রকৃত ঘটনা উদ্ঘাটনে চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য