সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

নাসিকের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল আর নেই : জানাজায় জনতার ঢল

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও বন্দর উপজেলা বিএনপি নেতা কামরুজ্জামান বাবুল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন) মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর। সোমবার (১৯ এপ্রিল) বুকে ব্যথা অনুভব করলে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়ার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, স্ত্রী, ভাই-বোন এবং অসংখ্য গুণ্রগাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সোনারগাঁ ওউপজেলার সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং কমিশনার বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেন।
কামরুজ্জামান বাবুল দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকা সত্ত্বেও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন গঠিত হওয়ার পূর্বে ২৫  বছর ইউনিয়রের  নির্বাচিত সফল মেম্বার ছিলেন, বর্তমানেও তিনি সফল কাউন্সিলর।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসহ সকল কাউন্সিলর তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার যেন এই শোক কাটিয়ে উঠতে পারে তার জন্য বিশেষ দোয়া করেন।
সোমবার বাদ আসর কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়ে। বিএনপি নেতা কামরুজ্জামান বাবুলের জানাজায় আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। জানাজার আগ মুহূর্তে সংক্ষিপ্ত বক্তব্য দেন- বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলার বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন মাকসুদ, ২৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম। অন্যদের মধ্যে ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, আওয়ামী লীগ নেতা আজিজুল হক জানাজায় অংশগ্রহণ করেন।

রাজনৈতিক জীবনে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি অ্যাড. আবুল কালামের সঙ্গে কামরুজ্জামান বাবুল কয়েকবার কারাভোগ করেছেন। সিটি কর্পোরেশনে প্রতিনিধিত্ব ছাড়াও বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন তিনি।

মন্তব্য