বিনোদন

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

করোনায় আক্রান্ত সুপারস্টার জিৎ

টলিউড ইন্ডাস্ট্রিতে ফের করোনার থাবা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপারস্টার জিৎ। মঙ্গলবার নিজেই টুইট করে এমন সংবাদ জানান এ অভিনেতা। টুইটারে অভিনেতা লেখেন, “সকলকে জানাতে চাই আমি করোনা পজিটিভ। এখন বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। শীঘ্রই দেখা হবে।”

এমন খবর পাওয়ার পরই টুইট করে বন্ধু জিতের দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। যিনি সম্প্রতি নিজেও করোনার কবলে পড়েছিলেন।

গোটা দেশে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। রাজ্যেও চোখ রাঙাচ্ছে মারণ ভাইরাস। টলিউডের নায়ক-নায়িকা থেকে রাজনীতিবিদ, খেলার দুনিয়ার তারকা- কাউকেই রেয়াত করেনি এই মারণ ভাইরাস। এর আগে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়-সহ অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় নয়া সংযোজন জিৎ।

এদিকে, করোনার ভয়াবহ পরিস্থিতিতে আগামী ২৩ এপ্রিল থেকে কিছুদিনের জন্য বন্ধ থাকছে পশ্চিমবঙ্গের একাধিক সিঙ্গল স্ক্রিন সিনেমা হল। কলকাতার নবীনা, প্রিয়া, মেনকা, জয়ার মতো প্রেক্ষাগৃহও সাময়িকভাবে বন্ধ থাকছে।

মন্তব্য