সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

ফরিদপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

ফরিদপুরের সালথায় তাণ্ডবের ঘটনায় সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানকে (৪২) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) রাত পৌনে ৯টায় ফরিদপুর ডিবি পুলিশের একটি দল জেলা শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। ওয়াহিদুজ্জামান সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।
 
ফরিদপুরের পুলিশ সুপার আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সালথায় সরকারি অফিসে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ওয়াহিদুজ্জামানের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় সালথা থানা পুলিশের এসআই মিজানুর রহমানের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
 
প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে গত ৫ এপ্রিল সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে হামলা করে উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়।  নিহত হন দুই যুবক। এ ঘটনায় এখন পর্যন্ত সালথা থানায় ৭টি মামলা দায়ের করা হয়েছে। আসামি ২৬১ জন এবং অজ্ঞাত মিলে প্রায় ১৭ হাজার। গ্রেফতার করা হয়েছে ৯২ জনকে।

মন্তব্য