সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদ দখলে সন্ত্রাসী হামলায় রণক্ষেত্র টঙ্গী : আহত ৮

গাজীপুর মহানগরীর টঙ্গীর ৪নং ওয়ার্ডের কেরানীরটেক এলাকায় আধিপত্য বিস্তার করে শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদ দখলের চেষ্টাকালে গতকাল বুধবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা মনির আহমেদ মজুমদার ও তার ছেলেসহ ৮ জন আহত হন।

আহতরা হলেন- কবির আহমেদ মজুমদার সাদ্দাম(২৫), আবু সাইদ(২৪), বিপ্লব আহমেদ মজুমদার বিপ্লব, (৩২), রাসেল(২০), আকাশ(২০), সিয়াম (২১) ‍এবং রানা। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় সাদ্দাম, আবু সাইদ ও বিপ্লবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

জানা গেছে,  ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি হত্যা মামলার রাজশাক্ষী, শহীদ সুমন আহমেদ মজুমদারের স্মৃতিকে ধরে রাখার উদ্দেশ্যে নির্মিত ক্লাবটিকে দখলে নেয়ার লক্ষ্যে ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে ক্লাবের প্রতিষ্ঠাতা মনির আহমেদ মজুমদার ওর তার ছেলে সাদ্দামের স্থানীয় যুবলীগকর্মী আক্তার হোসেন, নুর মোহম্মদ, আলাল গ্রুপের সাথে বাকবিতণ্ডা হয়। এরই সূত্র ধরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে আক্তার হোসেন, নুর মোহাম্মদ ও আলালের নেতৃত্বে ৪০-৫০ জন সশস্ত্র সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ নিয়ে মনির আহমেদ মজুমদার ও তার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা ফাঁকা গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ, দক্ষিণ) মো. ইলতুৎমিস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য