সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

প্রতিবন্ধীকে কুপিয়ে জখম : গ্রেফতার ১

গাইবান্ধার সুন্দরগঞ্জের মোজাফফর মিয়া ও তার ছেলে প্রতিবন্ধী বিপুল মিয়াক এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত প্রতিবন্ধী বিপুলকে গাইবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মমিন মিয়াকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। থানায় ‍এজাহার দায়ের করা হয়েছে। উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছি গ্রামে জমির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।
 
এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে আসামিগণ লাঠিসোটা, লোহার রড, ধারালো ছোরা, কোদাল, খুন্তি, দাসহ পূর্বপরিকল্পনা অনুযায়ী উপজেলার মজুমদারহাট জামে মসজিদের পাশে নিজ নির্মাণাধীন দোকানঘরে ঢুকে মোজাফফর ও তার প্রতিবন্ধী ছেলে বিপুল মিয়ার ওপর হামলা করা হয়। বিপুলের মাথায় ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে চোট মেরে গুরুতর জখম করে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
 
এ ঘটনায় গত ২৮ এপ্রিল শহিদুল ইসলাম (৩২), মোজাম্মেল হক (৪৫), ওমর আলী (৪৩), মমিন মিয়া (২২), মোজাহার আলী( ৫৫), রিপন মিয়া (১৯), বকুল মিয়া (৩৬), মমেনা বেগমকে (৪২) আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করা  হয়েছে।
 
মোজাফফর মিয়া অভিযোগ করে বলেন, আসামি গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোনো মহূর্তে তারা আবার হামলা করতে পারে, তাই জীবনের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি। আসমিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।
 
এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, মোজাফফর হোসেন ও তার প্রতিবন্ধী ছেলে বিপুল মিয়ার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের মধ্যে মমিন মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্য