সারা বাংলা

সকালের সময় 'কোভিড-১৯' আপডেট
# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ 707,362 597,214 10,081
বিশ্ব 139,771,067 118,808,535 3,001,702
Manarat University

করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মহামারী করোনায় গাইবান্ধার কর্মহীন এবং অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মঙ্গলবার (৪ মে) বিতরণ করা হয়েছে। ৩০০ কর্মহীন অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল, ডাল, সয়াবিন তেল, চিনি, লবণ, আলু ও সেমাই বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।
 
আ'লীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপহার বিতরণ কমিটির সমন্বয়ক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা প্রমুখ। 
 
এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রণজিত বকসী সূর্য্য, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, মৃদুল মোস্তাফিজ ঝন্টু ও মাহবুব আলম কোর্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা পারুল প্রমুখ। 
 
হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, করোনাকালে অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণের এ কার্যক্রম অব্যাহত থাকবে। পরবর্তীতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়েও এ কার্যক্রম বাস্তবায়ন করা হবে।

মন্তব্য