খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় আরো ৬ জনের মৃত্যু, শনাক্ত ৮৬

news paper

এস এম জাহাঙ্গীর আলম, খুলনা

প্রকাশিত: ১৬-৯-২০২১ দুপুর ২:২৬

6Views

খুলনা বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগজুড়ে মৃতের সংখ্যা ৩ হাজার ১০০ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ২৮৩ জন। আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) বিভাগে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছিল এবং ১২০ জনের করোনা শনাক্ত হয়েছিল।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা এলাকার লাকি রায় (৬৫), বাগেরহাট সদরের নারেন দেবনাথ (৬০) ও মোড়েলগঞ্জের আব্দুল সাত্তার তালুকদার (৭৭)।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় তিনজন মারা গেছেন। এছাড়া বাগেরহাট, যশোর ও কুষ্টিয়ায় একজন করে মারা গেছেন।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১১ হাজার ১৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ১০১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩ হাজার ৯২৪ জন।


আরও পড়ুন