নৌকার মনোনয়নপ্রত্যাশী মোহাম্মদ আবুল হাশেম

news paper

মোসা. শাহানারা খাতুন

প্রকাশিত: ১-১০-২০২১ দুপুর ১১:১৭

9Views

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ৫নং শ্যামকুড় ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়নপ্রত্যাশী মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, টাঙ্গাইলের করটিয়ার সরকারি সা'দত বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, সরকারী সা‘দত বিশ্ববিদ্যালয় কলেজের স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন বাঁধন ইউনিটের কোষাধ্যক্ষ, শ্যামকুড় স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা, সমাজসেবক মো. আবুল হাশেম। তিনি দীর্ঘদিন শ্যামকুড় ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি এলাকার উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন বলে দাবি করেন। এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। এছাড়াও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন গ্রামে। করোণা ভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে শ্যামকুড় স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা হিসেবে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর নিয়েছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সংযুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত শ্যামকুড় ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।

তিনি জাতীয় দৈনিক সকালের সময়কে বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত শ্যামকুড় ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে ইনশা আল্লাহ।


আরও পড়ুন