ঢাকা বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

আইফেল টাওয়ারের সামনে স্বামীকে চুম্বন, ভাইরাল নেহার ছবি


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪-১১-২০২১ বিকাল ৫:৪৫

সিটি অব লাভ’ খ্যাত বিখ্যাত শহর প্যারিস। ফ্রান্সের এই শহরেই রয়েছে বিস্ময়কর স্থাপনা আইফেল টাওয়ার। যেটাকে এক নজর সামনে থেকে দেখার জন্য ছুটে যায় কোটি কোটি মানুষ।

তেমনি গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। সঙ্গে ছিলেন তার স্বামী রোহান প্রীত সিংও। তবে অন্যদের মতো কেবল দেখে কিংবা ছবি তুলেই সন্তুষ্ট হননি তারা। আইফেল টাওয়ারকে পেছনে সাক্ষী রেখে গাঢ় চুম্বনে মজেছিলেন এ দম্পতি।

রোম্যান্টিক সেই ছবি নেহা কাক্কার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাতে দেখা যায়, টুকটুকে লাল লং ব্লেজার ও প্যান্ট পরেছেন নেহা, আর রোহানের পরনে রয়েছে অফ হোয়াইট শার্ট-প্যান্ট। ছবিতে তারা একে-অপরের ঠোঁটে চুম্বনরত অবস্থায় রয়েছেন।

নেহা ও রোহানের এই ছবি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক সবখানে নেটিজেনরা এ ছবি নিয়ে চর্চা করছে। বিভিন্ন পেজ, গ্রুপ থেকে শেয়ার হচ্ছে। আবার ইতিবাচক-নেতিবাচক মন্তব্যের জোয়ারও বইছে।

ইনস্টাগ্রামে রোম্যান্টিক ছবিগুলো শেয়ার করে নেহা ক্যাপশনে লিখেছেন, ‘সিটি অব লাভ হিসেবে পরিচিত প্যারিস অসাধারণ সুন্দর লাগছে। কিন্তু অবশ্যই তুমি যখন পাশে আছো; তোমাকে ছাড়া নয় প্রিয় রোহান।’ তার এই পোস্টে ২৮ লাখের বেশি লাইক পড়েছে।

উল্লেখ্য, ‘কালা চশমা’, ‘দিলবার’, ‘সাকি সাকি’, ‘গারমি’র মতো হিট গানের গায়িকা নেহা কাক্কার। ২০২০ সালে একটি গানের কাজ করতে গিয়ে রোহানের সঙ্গে পরিচয় হয় তার। এরপর ভালোলাগা ও ভালোবাসা। ছয় মাসের সম্পর্ককে পরিণতি দিয়ে গত বছরের ২৪ অক্টোবর বিয়ে করেন তারা।

এমএসএম / এমএসএম