বাঘায় নৌকার চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

news paper

বাঘা প্রতিনিধি

প্রকাশিত: ২৫-১১-২০২১ বিকাল ৫:৫১

7Views

চতুর্থ ধাপে রাজশাহীর বাঘা উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে ‍আগামী ২৩ ডিসেম্বর। ইতোমধ্যেই উপজেলার ৩টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা আসনের সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র ফরম উত্তোলন ও জমা দিয়েছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলার আড়ানী, বাউসা ও চকরাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থীরা মনোনয়নপত্র (ফরম) উপজেলা নির্বাচন অফিসে জমা দেন।
 
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিগত ৫ বছরের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, বাউসা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক ও চকরাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডিএম মনোয়ার বাবুল দেওয়ান উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. মুজিবুল আলমের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

নৌকা প্রতীকের মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু ও অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, বাঘা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শাহিদুজ্জামান শাহিদসহ তিন ইউনিয়নের নৌকার তিন চেয়ারম্যান প্রার্থী ও তিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এদিকে উপজেলার আওয়ামী লীগসহ নৌকার তিন চেয়ারম্যান প্রার্থীর হাজার হাজার নেতাকর্মীসহ বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে দলীয় বিদ্রোহী প্রার্থীদের হু‍ঁশিয়ার করে সংক্ষিপ্ত বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ‍এবং যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু।

মনোনয়নপত্র দাখিলের পূর্বে আলাদা ভাবে তিন চেয়ারম্যান প্রার্থী বলেন, বিগত দিনে আমরা অনেক কাজ করেছি। কোনো সময় ভুল কথা বা কাজে বিষয়ে আপনারা কোনো কষ্ট পেয়ে থাকলে ক্ষমা করে দিয়ে আবারও নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী লীগ ও আমাদের সহযোগিতার জন্য নৌকায় ভোট দেবেন।

নৌকার চেয়ারম্যান প্রার্থীরা আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। বাঘা উপজেলার ইউনিয়নের উন্নয়ন ও জনগণের কল্যাণে আমরা আবারও নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করছি। আশা করি জনগণ আবারও নৌকাকে বিপুল ভোটে গতবারের ন্যায় চেয়ারম্যান নির্বাচিত করবেন। তারা ভোটারদের ভোট ও সকলের দোয়া কামনা করেন।


আরও পড়ুন