চেয়ারম্যান হাবিব বিশ্বাস এর দায়িত্ব গ্রহণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

news paper

মোস্তফা কামাল খাঁন গলাচিপা

প্রকাশিত: ২২-১২-২০২১ বিকাল ৫:১৩

9Views

পটুয়াখালীর গলাচিপায় গজালিয়া ইউনিয়নের নব -নির্বাচিত চেয়ারম্যান মোঃ হাবিব বিশ্বাস এর দায়িত্বভার গ্ৰহণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।বুধবার সকাল ১১ঘটিকার সময় ১০ নং গজালিয়া ইউনিয়ন পরিষদ ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মধ‍্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন শাহ, এ সময় আরও উপস্থিত ছিলেন , গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার হোসেন। গজালিয়া ইউনিয়নের সভাপতি মোঃ ইউসুফ গাজী ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ হুমায়ুন কোবির অনু গজালিয়া যুবলীগের সভাপতি মোঃ আতিকুল ইসলাম, মৎস জিবী লিগের সভাপতি মোঃ আনোয়ার, গণমাধ্যমকর্মী মোঃ মোস্তফা কামাল খাঁন, মোঃ চয়ন, বিভিন্ন রাজনীতিবিদসহ অন্যান্য সংগঠনের সদস্যবৃন্দ এবং সাধারণ জনগণ উপস্থিত থেকে নবনির্বাচত চেয়ারম‍্যন মোঃ হাবিব বিশ্বাস কে স্বাগত জানান 

এ ছাড়া ও ইউনিয়ন পরিষদের নব- নির্বাচিত মেম্বার, উপজেলা-ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ, গনমাধ‍্যম কর্মিসহ এলাকার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ সময় বিশেষ অতিথি তার বক্তব্যে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলার স্বপ্ন পূরণের চিত্র ও তার মূল লক্ষ্য তুলে ধরেন। এবং নবনির্বাচিত চেয়ারম্যান এর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। এ সময় তিনি নব নির্বাচিত চেয়ারম্যানকে  যে কোন কাজের জন্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন এবং উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সবসময় তার পাশে থাকবে বলে আশ্বস্ত করেন।


আরও পড়ুন