ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরি

news paper

সকালের সময় ডেস্ক

প্রকাশিত: ৫-১-২০২২ দুপুর ১:২

8Views

ইসলামী ব্যাংক বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একটি শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেশের একমাত্র ব্যাংক হিসেবে বিশ্বের প্রথম ১ হাজার ব্যাংকের মধ্যে জায়গা করে নিয়েছে। একই সঙ্গে ইসলামী ব্যাংক দেশের আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। ব্যাংকটির দেশ ব্যাপী রয়েছে বৃহৎ ব্রাঞ্চ নেটওয়ার্ক। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের ডিজিটাল প্রোডাক্ট ও সার্ভিস সেবা আরও বাড়াতে চাচ্ছে। ফলে লোকবল নিয়োগ দেবে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শরিয়াভিত্তিক ব্যাংকটি।

পদের নাম : রিলেশনশিপ অফিসার

পদের সংখ্যা : ১টি

আবেদন যোগ্যতা : প্রার্থীকে কমপক্ষে স্নাতক পাস বা সমমান ডিগ্রি থাকতে হবে। ব্যাংক বা ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশনে কমপক্ষে এক বছর সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ডিজিটাল সার্ভিস প্রোডাক্ট নিয়ে সেলস ও মার্কেটিংয়ে কাজে পারদর্শী হতে হবে। প্রার্থীর বয়স কমপক্ষে ২২ বছর হতে হবে। সবোর্চ্চ ৩৩ বছর বছর আবেদন করা যাবে। 

বেতন ও সুযোগ সুবিধা : প্রার্থীর বেতন নির্ধারণ হবে ব্যাংকের নীতিমালা অনুসারে। বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

নিয়োগ প্রক্রিয়া : ইসলামী ব্যাংক বাংলাদেশ কর্মী নিয়োগ দেয় নিয়োগ পরীক্ষা গ্রহণের মাধ্যমে। প্রতিষ্ঠানটি প্রাথমিক বাছাইকৃতদের ভাইভা পরীক্ষার জন্য ই-মেইল বা এসএমএসের মাধ্যমে ডাকবে। যদিও এক্ষেত্রে প্রার্থীদের কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। 

আবেদন প্রক্রিয়া : আগ্রহীদের আবেদন করতে হবে ইসলামী ব্যাংক বাংলাদেশের ক্যারিয়ার সংক্রান্ত ওয়েব সাইটের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১৮ জানুয়ারি ২০২২।


আরও পড়ুন