ঢাকা রবিবার, ২২ মে, ২০২২

নৌকার প্রার্থী হারবে না, ভোট দিয়ে বললেন শামীম ওসমান


নিজস্ব সংবাদদাতা photo নিজস্ব সংবাদদাতা
প্রকাশিত: ১৬-১-২০২২ দুপুর ৪:৩৬

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান। রোববার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জ আদর্শ স্কুল কেন্দ্রে তিনি ভোট দেন।

ভোটকেন্দ্র থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শামীম ওসমান। এ সময় তিনি বলেন, আল্লাহর রহমতে নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। তারপরও বারবার নারায়ণগঞ্জ নিয়ে কথা ওঠে। নারায়ণগঞ্জে এই হয়েছে, ওই হয়েছে, এই হবে, এই হতে পারে। কিন্তু আপনারা লক্ষ্য করে দেখবেন জাতীয় সংসদ নির্বাচন, সিটি করপোরেশন নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জে একটা ধাক্কাধাক্কি পর্যন্ত হয় নাই, কারো মাথাও ফাটে নাই। 

তিনি আরো বলেন, জয় পরাজয় আছে। নির্বাচনে একজন জিতবেন আরেকজন হারবেন। কিন্তু দেশটা তো আমাদের সবার, সবাইকে মিলে দেশটা গড়তে হবে। 

শামীম ওসমান বলেন, আমি আজ প্রথম ইভিএমে ভোট দিলাম। আমার ফিঙ্গার প্রিন্টে সব সময় সমস্যা করে। কিন্তু এবার করল না। তার মানে ইভিএম মেশিনটা ভালো। ভোটটা দিয়ে ভালো লাগল।

তিনি বলেন, আমি নৌকার নির্বাচন করেছি। অন্য কারো নির্বাচন করিনি। আমি আশা করব, যাকে আমি ভোট দিয়েছি, সেই নৌকা মার্কারই জয় হবে।

গত ৩০ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে মেয়র পদে সাত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে সেলিনা হায়াত আইভী। এর আগে দুবার নাসিকের মেয়র নির্বাচিত হন তিনি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাতি প্রতীক নিয়ে নির্বাচন করছেন বিএনপির বহিষ্কৃত নেতা তৈমূর আলম খন্দকার, খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) এবং স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম ঘোড়া।

এছাড়া সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন এবং সংরক্ষিত ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩২ জন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন এবং নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ১১১ জন। ট্রান্সজেন্ডার ভোটার রয়েছেন চারজন।

শাফিন / জামান

নাচোলে প্রতারক রেজাউল করিম বাবুর বিরুদ্ধে দুরুল হোদার সংবাদ সম্মেলন

গফরগাঁওয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৪

পটুয়াখালীর লতিফ স্কুল বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপে চ্যাম্পিয়ন হয়েছে

অবশেষে মোহরানার টাকা ফেরত পেল ভুক্তভোগী

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১

সিলেটের জৈন্তাপুরে বন্যা দূর্গত এলাকায় প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ'র ত্রাণ বিতরণ

টাঙ্গাইলে পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্সের শুভ উদ্বোধন

মধুখালী বৈশাখী মেলার লটারীর ১ম পুরস্কার বিতরণ

বিরামপুরে ইভটিজিংয়ের অপরাধে এক বছর কারাদণ্ড যুবকের

পাবনায় দুই শিক্ষকের বিচার দাবিতে সড়ক অবরোধ-বিক্ষোভ, তদন্ত কমিটি গঠন

রূপগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের হামলায় বিএনপির কর্মীসভা পন্ড

কোন জাতীয় সরকার বাংলার জনগণ মেনে নেবে না : পাবনায় আব্দুর রহমান

খুলনায় নির্মাণাধীণ ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু