হাবিপ্রবির সমাজবিজ্ঞান অনুষদের নতুন ডিন অধ্যাপক গোলাম রব্বানী

news paper

আবু সাহেব, হাবিপ্রবি

প্রকাশিত: ১৬-১-২০২২ রাত ১১:১

17Views

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সোশ্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিস অনুষদের নতুন ডিন হিসাবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মো. গোলাম রব্বানী। রোববার (১৬ ডিসেম্বর) হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে এবং রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এ বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডিন পদে নিযুক্ত ইংরেজি বিভাগের প্রফেসর মো. নওশের ওয়ানের কার্যকালের মেয়াদ ১৭-০১-২০২২ তারিখে শেষ হবে। উক্ত অনুষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয় আইনের ২৩(৫) ধারা মোতাবেক অধ্যাপকদের মধ্যে জ্যেষ্ঠতার ভিত্তিতে পরবর্তী দুই(২) বছরের জন্য অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মো. গোলাম রব্বানীকে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে সোশ্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডিন পদে নিয়োগ প্রদান করা হলো।
 
এদিকে বিজ্ঞপ্তির ওই অফিস আদেশের শর্তবলীতে বলা হয় আগামী ১৮ জানুয়ারি ২০২২ থেকে অধ্যাপক ড. মো. গোলাম রব্বানী ডিন হিসাবে তার দায়িত্ব পালন করবেন।
 
নতুন ডিনের দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ জানিয়ে অধ্যাপক ড. মো. গোলাম রব্বানী বলেন, ‘ডিনের দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্ব হিসেবে বিবেচিত। আমি সোস্যাল সাইন্স এন্ড হিউম্যানিটিস অনুষদকে এগিয়ে নিতে বদ্ধপরিকর। সেজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি। আশা করছি এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা পাবো'।
 
এদিকে অধ্যাপক ড. মো. গোলাম রব্বানী নতুন ডিনের দায়িত্ব পাওয়ায় শিক্ষার্থীদের মধ্যে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন