ইসলামী বক্তা আবু ত্ব-হা আদনান নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

news paper

মোখলেছুর রহমান, কোনাবাড়ী

প্রকাশিত: ১৬-৬-২০২১ বিকাল ৫:৩১

6Views

সামাজিক মাধ্যমে আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান কোথায় আছেন তার রহস্য উদ্ঘাটন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (এমপি)। বুধবার (১৬ জুন) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক আনসার একাডেমিতে প্রশিক্ষণ ও কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি বলেন, ইসলামী বক্তা আবু ত্ব-হা আদনান নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে রয়েছে।
 
এ সময় মন্ত্রী আরো বলেন, প্রশিক্ষণলদ্ধ জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আপনারা অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাবেন। সুশৃঙ্খল বাহিনীর গর্বিত সদস্য হিসেবে পেশাগত ক্ষেত্রে আত্মনিবেদিত থেকে একটি মর্যাদাসীন ও সুদৃঢ় অবস্থানে এ বাহিনীকে দাঁড় করাতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ থেকে বাহিনীর সুনাম এবং ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করে আপনারা দেশ এবং জাতির সার্বিক উন্নয়নে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হবেন। 
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন এবং বাংলাদেশের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান সামীম, বিপি।
 
উল্লেখ্য, নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসারের ৬ মাসের প্রশিক্ষণ শেষে ৯৭৯ জন নবীন সদস্য সমাপনী কুচকাওয়াজে অংশগ্রহণ করেন। কুচকাওয়াজের শুরুতেই প্রধান অতিথি একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেড পরিদর্শন করেন। প্রশিক্ষণার্থীরা ৬টি সারিতে মার্চপাস্ট করে প্রধান অতিথিকে অভিবাদন জানান। এরপরই কৃতী ও চৌকস প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পরে সংঘবদ্ধ মার্চপাস্টের মাধ্যমে কুচকাওয়াজের সমাপ্তি ঘটে। 

আরও পড়ুন