লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম-এর পক্ষে ৮০০ কম্বল বিতরণ

news paper

আবদুর রহিম, মনোহরগঞ্জ

প্রকাশিত: ২৯-১-২০২২ বিকাল ৫:২৭

7Views

আজ শনিবার (২৯ জানুয়ারি) কুমিল্লার মনোহরগঞ্জ ঝলম (দঃ) ইউপি, হাসনাবাদ ইউপি, লাকসাম পৌরসভা ও নরপাইয়া ইউনিয়ন বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম ও চট্টগ্রাম ফোরামের পক্ষ থেকে মনোহরগঞ্জ, লাকসাম পৌরসভা ও ৪টি ইউনিয়নে শীতার্থদের মাঝে ৮০০ কম্বল বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম ফোরামের সভাপাতি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলামের ছোট ভাই বিশিষ্ট শিল্পপতি মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম আয়কর আইনজীবী সমবায় সমিতির সভাপতি ও লাকসাম বঙ্গবন্ধু ফোরামের সাধারণ সম্পাদক মো. এনায়েত উল্লাহ, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. আবদুল কাইয়ুম চৌধুরী, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেন, ঝলম (দঃ) নবনির্বাচিত চেয়াম্যান আশিকুর রহমান হিরণ, হাসনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মাস্টার শাহাজাহান, ডা. মোক্তার হোসেন, দেলোয়ার হোসেন, ঝলম (দঃ) ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন।

এ সময় ৩টি ইউনিনের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা ও পরিচালনা করেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য মো. জাহাঙ্গীর আলম।  


আরও পড়ুন