গাউছিয়া মার্কেটের ফুটপাত উচ্ছেদ

news paper

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৬-৫-২০২১ দুপুর ৪:৩৯

16Views

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতার গাউছিয়া এলাকায় বুধবার (২৬ মে) দুপুরে ফুটপাত উচ্ছেদ করেছে পুলিশ।  নারায়ণগঞ্জ জেলা  পুলিশ সুপারের নির্দেশে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাজিম উদ্দিন মজুমদারের নেতৃত্বে ভুলতা এলাকার গাউছিয়া মার্কেটের সামনে, তাতঁবাজারের সামনে এবং ফ্লাইওভারের নিচে অস্থায়ী সকল দোকানিকে উচ্ছেদ করা হয়৷ 
 
খোঁজ নিয়ে জানা গেছে, ভুলতারগাউছিয়া মার্কেট, তাতঁবাজার, নূর ম্যানশন, আব্দুল হক সুপার মার্কেটগুলো ঢাকা-সিলেট মহাসড়কের সাথে হওয়ায় নিত্যদিনই বিভিন্ন আইটেম নিয়ে হকাররা পসরা সাজিয়ে ফুটপাত দখল ও রাস্তার দুপাশে ভ্যানে করে বিভিন্ন মালামাল বিক্রি করে। এতে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। 
 
ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাজিমুদ্দিন মজুমদার বলেন, এখন থেকে জনগণের চলাচলের সুবিধার্থে এবং মহাসড়ক যানজটমুক্ত রাখতে জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে৷ তিনি আরো বলেন, হকারদের আগে কয়েকবার ফুটপাত থেকে সরে যাওয়ার জন্য বলা হলেও কোনো কাজে আসেনি। তারই পরিপ্রেক্ষিতে গত ৫ দিন আগে ১৫টি ভ্যান এবং গতকাল ৮টি ভ্যান আটক করা হয়েছে। তাতেও কাজে আসেনি, তাই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।  পরবর্তীতে আবারো ফুটপাত অবৈধভাবে দখল করলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন