৩ বছর পর আজ কোম্পানীগঞ্জে যাচ্ছেন ওবায়দুল কাদের

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫-৫-২০২২ দুপুর ১০:৩

3Views

দীর্ঘ প্রায় ৩ বছর পর আজ বৃহস্পতিবার (৫ মে) নিজ নির্বাচনী এলাকা তথা নোয়াখালীর কোম্পানীগঞ্জের রাজাপুরে নিজ বাড়িতে যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কোম্পানিগঞ্জ ও কবিরহাট নিয়ে গঠিত নোয়াখালী-৫ আসনই ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা। তার আগমনকে ঘিরে এলাকার সাধারণ মানুষের মধ্যে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হলেও উপজেলা আওয়ামী লীগের বিবদমান দুটি গ্রুপের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

দীর্ঘ অসুস্থতা ও আওয়ামী লীগের গৃহবিবাদের কারণে গত ৩৩ মাস নিজ নির্বাচনী এলাকায় যাননি ওবায়দুল কাদের। এর আগে সবশেষ ২০১৯ সালের ১৩ অগাস্ট ঈদুল আজহা উদযাপনে তিনি নোয়াখালী গিয়েছিলেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাজাপুরে নিজ বাড়িতে পৌঁছাবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। পরে তিনি কবিরহাট জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

মন্ত্রীর সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে উল্লেখ করে নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, সেতুমন্ত্রীর আগমন উপলক্ষে বাড়ির সামনে গার্ড অব অনার মঞ্চ তৈরি করা হয়েছে। পুলিশ মঞ্চ পরিদর্শন করেছে। এলাকায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


আরও পড়ুন