বিরামপুরে নদীতে গোসলে নেমে নিখোঁজ শ্রমিকের লাশ ভেসে উঠল ২৫ ঘণ্টা পর

news paper

জাকিরুল ইসলাম, বিরামপুর

প্রকাশিত: ২৩-৬-২০২২ রাত ১০:১৬

5Views

দিনাজপুরের বিরামপুর ছোট শাখা যমুনা নদীতে গোসল করতে নেমে রাব্বী নামের নিখোঁজ এক শ্রমিকের লাশ ২৫ ঘণ্টা পর উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাঁর মরদেহ ভেসে উঠলে স্থানীয় লোকজন উদ্ধার করে তীরে নিয়ে আসেন। মৃত রাব্বী হোসেন (২২) নীলফামারী সদর উপজেলার মিলন পল্লীর মৃত্যু আব্দুল ওহাবের ছেলে। সে বিরামপুর পদ্মকলি সুইটস এ শ্রমিক হিসেবে কাজ করত।
 
স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার (২২ জুন) বেলা ৩টায় গোসলের উদ্দেশ্যে পৌর শহরের পশুহাট সংলগ্ন কাঠের ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন ওই শ্রমিক।
 
খবর পেয়ে বিরামপুর ফায়ার সার্ভিসের একটি দল অভিযান শুরু করে। বুধবার সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান পরিচালনা করলেও নিখোঁজ রাব্বীর কোনো সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে রংপুর থেকে একটি ডুবুরিদল উদ্ধার অভিযানে অংশ নেয়। তারাও কোনো সন্ধান না পাওয়ায় অভিযান সমাপ্ত করে দুপুরে ফিরে যান। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঘাটপাড় ব্রীজের পাশে নিখোঁজ রাব্বীর লাশ ভেসে ওঠে।
 
এদিকে খবর পেয়ে তাৎক্ষণিক বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনাস্থলে ছুঁটে আসেন।
 
ওসি সুমন কুমার মহন্ত বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আরও পড়ুন