হাটহাজারী প্রবাসী কল্যাণ সমিতির জেদ্দা শাখার আহ্বায়ক কমিটি গঠন

news paper

নিজস্ব সংবাদদাতা

প্রকাশিত: ২৪-৬-২০২২ দুপুর ৩:৪৮

6Views

হাটহাজারী প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দা শাখার আহ্বায়ক কমিটি গঠনকল্পে গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) বৃহত্তর চট্টগ্রাম সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার লেয়াকত আলীর বাসায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার লিয়াকত আলী। কাজী জাকির হোসেনের সঞ্চালনায় উপস্থিত হাটহাজারী প্রবাসী কমিউনিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ নিজ নিজ মতামত প্রকাশ করেন।
 
প্রবাসে ও স্বদেশে সমাজসেবায় বিশেষ ভূমিকা পালন, বিশেষ করে দুস্থ ও অসহায় ব্যক্তিদের চিকিৎসা ও আর্থিকভাবে সহযোগিতা করা, প্রবাসে হাটহাজারী উপজেলার যেসব ভাইয়েরা আছেন তাদের সাথে সুসম্পর্ক গড়ে তোলা, বিশেষ করে  বৃহত্তর চট্টগ্রাম সমিতি জেদ্দা শাখার সাথে সমন্বয় করে প্রবাসে ও স্বদেশে অবদান রাখা এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্যে চট্টগ্রামের হাটহাজারীর প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দা শাখা গঠন করতে সবাই একমত হন।
 
সৌদি আরবের মক্কা ও জেদ্দায় বসবাসরত প্রিয় প্রবাসী হাটহাজারীর ভাইদের নিয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে হাটহাজারী প্রবাসী ও সৌদি আরব জেদ্দার পরিচিতি মুখ তাওসিফ ট্রাভেলস এন্ড টুরিজম কোম্পানির কর্ণধার ইনভেস্টর মোহাম্মদ নাঈম উদ্দিন কে আহবায়ক ও হারেছ সাওয়ারীর বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম তালুকদার কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  এতে উপদেষ্টা হিসেবে আছেন, ইঞ্জিনিয়ার মোঃ লিয়াকত আলী (প্রধান উপদেষ্টা), নাসির উদ্দিন (কুয়েইশ), মোঃ কামাল উদ্দিন (ফতেয়াবাদ), নুর মোহাম্মদ (গড়দোয়ারা), হাফেজ মো : আসলাম।(গড়দোয়ারা), নাসির উদ্দিন (কাটিরহাট)। সদস্য হিসেবে আহবায়ক কমিটিতে যারা আছেন, মোহাম্মদ মঈনুদ্দিন, রুবেল মিয়া, খোকন, সাজ্জাদ হোসেন, তৌহিদুল আলম, মোরশেদুল আলম। 
 
সমিতির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার লিয়াকত আলী আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করে আহবায়ক নাঈম উদ্দিন ও সদস্য সচিব নজরুল তালুকদার এর কাছে নতুন আহ্বায়ক কমিটি হস্তান্তর করেন।
 
আহ্বায়ক ইনভেস্টর মোহাম্মদ নাঈম উদ্দিন ও সদস্য সচিব নজরুল তালুকদার বলেন আমরা হাটহাজারী প্রবাসী  কল্যাণ সমিতি জেদ্দা ও মক্কার কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের সকলের সহযোগিতা ও মতামতের ভিত্তিতে এবং মানুষের কল্যানের নিমিত্তে আগামী ৯০ দিনের মধ্যেই একটি সুন্দর কার্যনির্বাহী কমিটি উপহার দেওয়ার চেষ্টা করবো।

আরও পড়ুন