এমপি মনুর ভুয়া পিএস চাঁদাবাজির সময় হাতেনাতে গ্রেফতার

news paper

সালে আহমেদ, ডেমরা

প্রকাশিত: ২৮-৬-২০২২ দুপুর ২:৪০

5Views

ঢাকা-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ কাজী মনিরুল ইসলামের পারসোনাল সেক্রেটারি (পিএস) দাবি করে চাঁদাবাজির সময় তারেক জামাল নামে (ভুয়া) এক প্রতারককে হাতেনাতে গ্রেফতার করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। এ বিষয়ে সোমবার রাতে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন এমপির আসল পিএস মো. জিয়াউদ্দিন জিয়া।
 
জানা গেছে, প্রতারক তারেক জামাল এমপির পিএস মো. জিয়াউদ্দিন জিয়ার নকল ভিজিটিং কার্ড ব্যবহার করে এবং নিজেকে সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনুর পিএস জিয়াউদ্দিন জিয়া দাবি করে চাঁদাবাজি করার সময় হাতেনাতে ধরা পড়ে তারেক জামাল নামে এক প্রতারক। পরবর্তীতে ওই প্রতারককে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করা হয়।
 
এ ধরনের প্রতারক ও চাঁদাবাজদের ব্যাপারে সকলকে সতর্ক থাকার জন্য জোর অনুরোধ জানিয়েছেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি। তিনি বলেন, তারেক জামালের মতো টাউট-বাটপারদের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।
 
তিনি আরো বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হয়েছে। আমার নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দলের নেতাকর্মী অপরাধ করলে কঠোর ব্যবস্থা নেন। অপরাধীদের কোনো ছাড় দেন না। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বলছি, ঢাকা-৫ নির্বাচনী এলাকায় কোনো অপকর্ম চলবে না। অপরাধের সাথে জড়িদের চুল পরিমাণ ছাড় দেয়া হবে।

আরও পড়ুন