ঢাকা সোমবার, ৮ আগস্ট, ২০২২

প্রসেনজিতের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন সিয়াম


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪-৮-২০২২ দুপুর ১১:৫০

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তিনি এবার কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় তার সঙ্গে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার।

এই সিনেমার কাজের জন্য সম্প্রতি কলকাতায় গিয়েছেন সিয়াম আহমেদে। সিনেমাটির অভিনয় শিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার তার সঙ্গে দেখা হয়েছে। বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে ফেসবুকে পোস্ট দেন সিয়াম।

সেই পোস্টে তিনি লিখেছেন ‘দারুণ কিছু মুহূর্ত কাটলো তার সাথে। এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সাথে একই ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সাথে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তীর সাথে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

জানা গেছে, সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তীকে দেখা যাবে। দুজনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। একটা সংকটে এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সিয়াম অভিনীত সিনেমা অপারেশন সুন্দরবন, দামাল, অন্তর্জাল, অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন।

প্রীতি / প্রীতি