ঢাকা সোমবার, ৮ আগস্ট, ২০২২

অভিজ্ঞ কারিনাই অন্তঃসত্ত্বা আলিয়ার অনুপ্রেরণা


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪-৮-২০২২ দুপুর ১:৪৩

অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় চুটিয়ে কাজ করেছেন কারিনা কাপুর, নেহা ধুপিয়া এবং আনুশকা শর্মার মতো জনপ্রিয় বলিউড নায়িকারা। বর্তমানে সেই পর্বে রয়েছেন আলিয়া ভাটও। চার মাসের অন্তঃসত্ত্বা এই নায়িকা। সিনিয়রদের মতো তিনিও পেটে সন্তান নিয়ে দেদার কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি আমেরিকায় গিয়ে প্রথম হলিউড সিনেমার শুটিং সেরে এসেছেন আলিয়া ভাট। এর পরই তার প্রযোজিত প্রথম সিনেমা ‘ডার্লিংস’-এর প্রচার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। কখনও দিল্লি, তো কখনও অন্য শহর। মা হচ্ছেন তো কী! বিন্দুমাত্র বিশ্রামের প্রয়োজন বোধ করছেন না রণবীর-পত্নী।

একদিকে ব্যক্তিগত জীবনে এত পরিবর্তন, সঙ্গে কাজের চাপ। আলিয়া এক কথায় মধ্যগগনে। এ প্রসঙ্গে জানতে বুধবার কারিনাকে প্রশ্ন করে মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম। অভিনেত্রী বলেন, ‘লাল সিং চাড্ডা’র শুটিং চলাকালীন আমিও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলাম। আলিয়াও তাই করছে।’

কারিনার মতে ,‘সব কিছুই নির্ভর করে ব্যক্তি নির্বিশেষে। প্রথাগত ধারণা ভেঙে নতুন চ্যালেঞ্জ নেওয়াই তো উচিত।’ তাহলে কি ননদ কারিনাকে (রণবীরের চাচাতো বোন) দেখেই অনুপ্রেরণা পেয়েছেন আলিয়া? এমনই প্রশ্ন নায়িকার ভক্তদের মনে। যদিও উত্তর আপাতত অজানা।

চলতি বছরের শুরু থেকেই চর্চায় আলিয়া ভাট। তা সে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে নায়িকার অসাধারণ অভিনয় হোক, কিংবা রণবীর কাপুরের সঙ্গে বিয়ে। একের পর এক চমক পেয়েই চলেছেন নায়িকার অনুরাগীরা। আপাতত নতুন অতিথিকে স্বাগত জানানোর অপেক্ষায় কাপুর পরিবার।

প্রীতি / প্রীতি