বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকীতে মুন্সীগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত

news paper

তোফাজ্জল হোসেন শিহাব, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ৮-৮-২০২২ দুপুর ১:৫৭

5Views

‘মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা’ এই প্রতিপাদ্যে মুন্সীগঞ্জে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে সোমবার (৮ আগস্ট) বেলা ১১টার দিকে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) আব্দুল কাদির মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা সিভিল সার্জন ডা, মঞ্জুরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস। 

আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন মুহাম্মদ আল জুনায়েদ, সহকারি কমিশনার (নেজারত) তৌহিদুল ইসলাম বারি, সহকারী কমিশনার আহম্মেদ মোফাচ্ছের, দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা, মহিলা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আলেয়া ফেরদৌস, বিক্রমপুর নারী সমিতির চেয়ারম্যান অ্যাড, সামশুন নাহার শিল্পী। 

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জ জেলায় মোট ৫০ জন নারীকে সেলাই মেশিন বিতরন করা হয়। সেই সাথে ৩০ জন নারীকে উপায় অ্যাপের মাধ্যমে নগদ ২ হাজার টাকা প্রদান করা হয়। 


আরও পড়ুন