ঢাকা বৃহষ্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

কাতার বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬-১০-২০২২ দুপুর ২:৫

বলিউড বিউটি নোরা ফাতেহির নাচের ঝলক দেখা যাবে এবারের ফুটবল বিশ্বকাপ মঞ্চে। হিন্দি সিনেমায় আইটেম গানে নেচে খুব অল্প সময়ে তিনি পৌঁছে যান খ্যাতির শীর্ষে। ইতোমধ্যে ‘দিলবার’ ‘সাকি সাকি’, ‘কুসু কুসু’, ‘পাচতাওগে’, ‘গারমি’, ‘কামারিয়া’, ‘ড্যান্স মেরি রানি’সহ বেশ কয়েকটি জনপ্রিয় গানে পারফর্ম করেছেন নোরা। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক পরিমণ্ডলেও পেয়েছেন ব্যাপক পরিচিতি। শুধু নৃত্যেই পটিয়সী নন মাঝে মধ্যে গাইতেও দেখা যায় এই ‘আইটেম গার্ল’কে।

আগামী ডিসেম্বরে ফিফা বিশ্বকাপে ভারতের প্রতিনিধিত্ব করবেন নোরা ফাতেহি। এর আগে ফিফার আয়োজনে পারফর্ম করেছেন জেনিফার লোপেজ, শাকিরা ও পিটবুলের মতো তারকারা। ফলে নোরার জন্য বিরাট অর্জন হতে যাচ্ছে এটি।

ফিফা থিম সংয়েও থাকছেন নোরা ফাতেহি। ওই গানের ভিডিওতে নাচের পাশাপাশি কণ্ঠও মেলাবেন আবেদনময়ী এই নৃত্যশিল্পী। গানটি প্রযোজনা করছে ‘রেডওয়ান’; যারা এর আগে ফিফার জন্য শাকিরার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ ও ‘লা লা লা’ গানগুলো প্রযোজনা করেছিল। নতুন গানটির শেষ ভাগে নোরাকে হিন্দিতেও গাইতে শোনা যাবে।

প্রসঙ্গত, ফিফা বিশ্বকাপ ফুটবল পৃথিবীর সবচেয়ে বড় আয়োজন। প্রতি চার বছর পর অনুষ্ঠিত হয় ফুটবলের এই যজ্ঞ। এবার অনুষ্ঠিত হচ্ছে কাতারে। আগামী ২০ নভেম্বর শুরু হয়ে ১৮ ডিসেম্বর শেষ হবে আয়োজনটি।

উল্লেখ্য, সিনেমায় নাচ, গান ও অভিনয়ের পাশাপাশি নোরা ফাতেহি বর্তমানে রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারক হিসেবে কাজ করছেন।

এমএসএম / এমএসএম