ঢাকা বৃহষ্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

বিরামপুরে জুয়া খেলার অপরাধে গ্রেফতার ১১


জাকিরুল ইসলাম, বিরামপুর photo জাকিরুল ইসলাম, বিরামপুর
প্রকাশিত: ৭-১০-২০২২ দুপুর ৪:১৪
দিনাজপুরের বিরামপুরে জুয়া খেলার অপরাধে ১১ জুয়াড়িকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।
 
কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার হাবিবপুর বাজারের সাইফুল ইসলামের ছেলে সিহাব, কোচগ্রামের মোশারফ হোসেনের ছেলে সেলিম, মৃত হাকিম মণ্ডলের ছেলে মসফিকুর, আনিছুর রহমান রহমানের ছেলে মোর্শেদুল, আ. রবের ছেলে সাহেব ওরফে বুধা, আকবর হোসেনের ছেলে মামুনুর রশিদ, মজিবর রহমানের ছেলে রাশেদুল, মোকলেছুর রহমানের ছেলে মশারব, সামছুল ইসলামের ছেলে মাসুদ রানা, আবুল কালামের ছেলে মামুন এবং একই গ্রামের ওবাইদুর রহমানের ছেলে এম এ মাহমুদ।
 
থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের শাখা যমুনা নদীর ওপর নির্মিত কাঠের ব্রিজের পশ্চিম পাশে বসানো জুয়ার আসরে অভিযান চালিয়ে একজন এবং দিওড় ইউনিয়নের কোচগ্রামে জুয়া খেলারত অবস্থায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়।
 
তিনি বলেন, তৎক্ষণাৎ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি পৃথক দুটি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১১ জনের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। কারাদণ্ডপ্রাপ্তদের শুক্রবার সকালে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 
বিষয়টি নিশ্চিত করে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, আটককৃত ১১ জনকে জুয়া খেলার অপরাধে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। সামাজিক মূল্যবোধ ও আইনশৃঙ্খলা রক্ষায় উপজেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

এমএসএম / জামান

নিখোঁজের ১৪ দিন পর আখ ক্ষেত থেকে অর্ধগলিত  লাশ উদ্ধার

পঞ্চগড়ে মটর শ্রমিকের পরিবার জীবনের নিরাপত্তার জন্য ইউনিয়ন পরিষদ অবস্থান 

চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সভা অনুষ্ঠিত

খাদ্য অধিদপ্তরে দুর্নীতি: একই জায়গায় ৩২ বছর

মাদারীপুরে দুইভাই শিশুকে পুড়িয়ে হত্যার ঘটনায় মা’র স্বীকারোক্তিমূলক জবানবন্দি

সীতাকুণ্ডে সড়ক ও জনপথের অপরিকল্পিত ব্রীজে দুর্ভোগ

জাকির হোসেন রোড দখল করে ময়লার ডিপো

ভূমি সেবায় কারসাজির বিস্তর অভিযোগ

বাঘা পৌর নির্বাচনে প্রতীকে নয়, লড়াই ব্যক্তি ইমেজের

কুষ্টিয়ায়  অবৈধ ৭ ইট ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর  

মেয়েদের আত্মরক্ষা প্রশিক্ষণের সনদ প্রদান করলো হাবিপ্রবি গ্রীন ভয়েস

নওগাঁর আত্রাইয়ে বিনামূল্যে গবাদিপশুর টিকাদান কর্মসূচি অনুষ্ঠিত

নওগাঁর আত্রাইয়ে ধান বীজ ও সার বিতরণের উদ্বোধ