জাতির জনক বঙ্গবন্ধু হল ছাত্রলীগের কর্মসংস্থান সম্পাদক মনোনীত হলেন পল্লব রানা পারভেজ

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩-১১-২০২২ বিকাল ৫:৩১

50Views

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক নং ইউনিট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। 
পূর্ণাঙ্গ কমিটিতে কর্মসংস্থান সম্পাদক মনোনীত হয়েছেন পল্লব রানা পারভেজ। পল্লব রানা পারভেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ছাত্র, তাঁর জন্মস্হান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায়। ইতিমধ্যে পল্লব রানা পারভেজ লেখক হিসাবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তার লেখা প্রবন্ধ  "শেখ হাসিনা ও ঢাকা বিশ্ববিদ্যালয়" বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ প্রকাশ করেছে এবং তার লেখা প্রবন্ধগুলো বাংলাদেশের জনপ্রিয় পত্রিকায় নিয়মিত প্রকাশিত হয়। পল্লব রানা পারভেজ ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ থেকে মাধ্যমিক সম্পন্ন করেছেন, ছাত্রলীগের রাজনীতির সাথে হাতেছড়ি নবমশ্রেণীতে৷ নবমশ্রেণীতে পড়ার সময় থেকেই পল্লব রানা পারভেজ নিয়মিত মধুর ক্যান্টিনে আসতেন এবং ছাত্রলীগের মিছিল মিটিং এ অংশগ্রহণ করতেন।  
পল্লব রানা পারভেজ উচ্চমাধ্যমিক সম্পন্ন করেছেন ঢাকার নটরডেম কলেজ থেকে। নটরডেম কলেজের ছাত্রাবস্থায় পল্লব রানা পারভেজ  জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাধ্যমে একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেনের (নৌকা আনোয়ার) নিজ হাতে আঁকা ছবি বাংলাদেশের ৬৪ জেলার জেলা প্রশাসককে উপহার প্রদান করেন, যা রাষ্ট্রীয় মর্যাদায় সংরক্ষিত রয়েছে সকল জেলার সার্কিট হাউসে।  
 
কমিটির বিষয়ে জানতে চাইলে পল্লব রানা পারভেজ দৈনিক সকালের সময়কে বলেন, " বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের কর্মসংস্থান সম্পাদক মনোনীত করায় আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই ঢাকা বিশ্ববিদ্যালয় জাতির জনক বঙ্গবন্ধু হল ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ভাইয়ের প্রতি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতির জনক বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শান্ত ভাইয়ের প্রতি। আগামীদিনে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগ্যার্ড হিসাবে কাজ করতে চাই দেশ ও জাতির কল্যাণে।

আরও পড়ুন