ঢাকা বৃহষ্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

ভার্চ্যুয়াল ঝগড়ায় লিপ্ত অপু-বুবলী


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪-১১-২০২২ দুপুর ১:২৩

অপু বিশ্বাস ও শবনম বুবলীর ভার্চ্যুয়াল ঝগড়া যেন থামছেই না। বরং নিজেদের চলমান ঝগড়ার দ্বিতীয় পর্বই যেন সারলেন দুই নায়িকা। জন্মদিনে শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন, বুবলীর এমন বক্তব্যের একটি সংবাদ ২২ নভেম্বর নিজের ফেসবুকে শেয়ার করেন অপু। ক্যাপশনে বুবলীকে খোঁচা দিয়ে লেখেন, ‘কী যে মজা মজা!’ সঙ্গে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি।

বুবলীও সেই পোস্টের জবাব দেন পরদিন (২৩ নভেম্বর)। নিজের ফেসবুকে অপুকে ইঙ্গিত করে তিনি লেখেন, “একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।”

দুজনের ওই দুই পোস্ট নিয়ে যখন নেটিজেনরা নানান মন্তব্যে সরব তখনই নতুন করে বুবলীকে খোঁচা দিয়ে পোস্ট করেছেন অপু। এবার তিনি লিখেছেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি, বেটি বেটি বেটি…’

অপু এই পোস্টের জবাব দিতে বিলম্ব করলেন না বুবলীও। তবে এবার যেন ধরি মাছ না ছুঁই পানি পদ্ধতি অবলম্বন করলেন ‘বসগিরি’ নায়িকা। অপুর নতুন ব্যঙ্গাত্মক পোস্টের জবাবে বাংলা অভিধানের দ্বারস্থ হলেন তিনি। অপুকে ইঙ্গিত করে অন্যের একটি পোস্ট নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করেন বুবলী। যেখানে গুগলে বাংলা ডিকশোনারিতে খোঁজা হচ্ছে ‘বেটি’ শব্দের অর্থ। যেখানে অভিধান জানাচ্ছে ‘বেটি’ অর্থ কন্যা, মেয়ে।

অপু-বুবলীর এমন ভার্চ্যুয়াল ঝগড়ার মধ্যে গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন শাকিব। যেখানে তিনি জানিয়েছেন জন্মদিনে বুবলীকে ডায়মন্ডের কোনো নাকফুল উপহার দেননি তিনি। দেখা যাক অপু-বুবলীর এই ভার্চ্যুয়াল যুদ্ধ শেষ পর্যন্ত কোথায় গিয়ে থামে!

এমএসএম / এমএসএম