চলন্ত প্রাইভেটকারে বিস্ফোরণ, দগ্ধ ২ 

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২-১২-২০২২ দুপুর ৪:১২

4Views

রাজধানীর আসাদগেটে একটি প্রাইভেটকার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় গাড়ির মালিক রুবেল দত্ত (৪৫) ও চালক উজ্জ্বল কুমার (৩৫) দগ্ধ হয়েছেন। পরে তাদের গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড  প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, ‘আগুনে রুবেলের ৬০ ও উজ্জলের ২৫ শতাংশ পুড়ে গেছে। দুই জনের অবস্থায় আশঙ্কাজনক। নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে দুই জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

খোঁজ নিয়ে জানা গেছে, রুবেল উত্তরার একটি বায়িং হাউসে মার্চেন্ডাইজারের কাজ করেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে কাজ শেষে প্রাইভেটকারে তিনি গ্রিন রোডের বাসায় ফিরছিলেন। আসাদগেটের সামনে প্রাইভেটকারটিতে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে  শহীদ সোহরাওয়াদি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের পরে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

এদিকে বিস্ফোরণের ঘটনার তদন্তে আইন-শৃঙ্খলা বাহিনীও কাজ শুরু করেছে বলে জানা গেছে। কিভাবে ঘটনা ঘটল, সিলিন্ডার না অন্য কিছুতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা তদন্তের পরে জানা যাবে বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।  


আরও পড়ুন