স্বাধীনতা বিরোধী শক্তির অপঃ তৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩-১২-২০২২ রাত ৮:৩৬

6Views

বিজয় দিবস কে সামনে রেখে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা বন্ধের সংকল্প নিয়ে এবার মাঠে নেমেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।
গত পহেলা ডিসেম্বর বিজয়ের মাসের শুরুতে বিক্ষোভ সমাবেশ ও বিভিন্ন কর্মসূচির মধ্যমে শাহবাগ মুক্তিযোদ্ধা প্রজন্ম চত্বর থেকে মুক্তিযোদ্ধা দিবস পালনের মধ্য দিয়ে বিদ্রোহী কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।
এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন জানান বিজয় দিবসকে সামনে রেখে সমগ্র দেশের জেলা ভিত্তিক স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা প্রতিহত ও সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে সফরসূচি ঘোষণা সহ সফর সঙ্গী হবেন বিদ্রোহী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ নুর ইসলাম।
বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মজিবুর রহমান মোল্লা বলেন পাক হানাদার বাহিনীকে পরাস্ত করে দেশকে স্বাধীন করেছে বীর মুক্তিযোদ্ধারা এবার স্বাধীনতা বিরোধী শক্তিকে পরাস্ত করে অর্জিত স্বাধীনতা কে রক্ষা করবে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। সে ক্ষেত্রে বুদ্ধি পরামর্শ ও অভিজ্ঞতা নিয়ে সার্বিক সহযোগিতা করবে এদেশের বীর মুক্তিযোদ্ধারা।


আরও পড়ুন