প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের উপর হামলা, থানায় অভিযোগ উপজেলা প্রেস ক্লাবের প্রতিবাদ

news paper

নিয়ামতপুর প্রতিনিধি

প্রকাশিত: ৫-১২-২০২২ দুপুর ৪:৩৪

12Views

একটি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের মিথ্যে তথ্য দিয়ে প্রচার-প্রচারণা করে সচেতন অভিভাবক ও কমলমতি শিক্ষার্থীদের বিভ্রান্ত করার নিউজ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়।  তারই ধারাবাহিকতায় দৈনিক আলোকিত সকালেও নিউজটি প্রকাশিত হওয়ায় নিয়ামতপুর উপজেলা প্রেস কাবের সাধারণ সম্পাদক, দৈনিক ইত্তেফাক ও দৈনিক আলোকিত সকাল নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি জনি আহমেদকে বাড়ী থেকে ডেকে নিয়ে হামলা, এলোপাতাড়ি মারপিট ও হত্যার হুমকি প্রদান করে। 

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়া নিজ বাড়ী থেকে নিয়ামতপুর আইডিয়াল স্কুলের সভাপতি মোমিনুল ইসলামের হুকুমে ঐ স্কুলের এক অংশের অংশীদার টিকরামপুর গ্রামের আমুর ছেলে রাজু আহমেদ, ঐ স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী শিক্ষক হুমায়ন কবির ডেকে বাইরে এনে তাদের স্কুলের সংবাদ পরিবেশন করায় অকথ্য ভাষায় গালি গালাজ, দেশীয় অস্ত্র নিয়ে বেধড়ক মারপিট শুরু করে। জনি আহমেদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। 

এ বিষয়ে উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনি আহমেদ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্ত হয়েছে। আরো বিস্তারিত তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের উপর হামলার জোর প্রতিবাদ জানান উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন,  সহ-সভাপতি জাবেদ আলী, সেলিম রেজা ডালিম, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাহান সা, অর্থ সম্পাদক জামাল হোসেন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, ক্রীড়া সম্পাদক আব্দুল মতিন, সদস্য নূরুন নবী, রাসিকুল ইসলাম, ইমরান হোসেন, মিলন হোসেন, শাকিল আহমেদ, মেহেদী হাসান, রতন কুমার প্রমূখ। প্রতিবাদ লিপিতে দোষী ব্যক্তিদের দ্রুত এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।


আরও পড়ুন