ধামইরহাটে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে প্রতিবন্ধী ও অসুস্থ্যদের ফিজিওথেরাপী প্রদান

news paper

এম.এ মালেক, ধামইরহাট

প্রকাশিত: ৫-১২-২০২২ দুপুর ৪:৫৪

2Views

নওগাঁর ধামইরহাটে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ও নওগাঁ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহযোগিতায় প্রতিবন্ধী ও অসুস্থ্যদের ফিজিওথেরাপী প্রদান করা হয়েছে। ৫ ডিসেম্বর সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে প্রতিবন্ধী ও প্রতিবন্ধীর ঝুকিতে বাত, ব্যথা ও প্যারালাইসিসে আক্রান্ত ব্যক্তিদের ফিজিওথেরাপী কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি। 

ইউএনও মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ভারপ্রাপ্ত সমাজসেবা অফিসার এটিএম ফসিউল আলম, ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, ওসমান গণি, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। 

দিনব্যাপী উপজেলার ৮টি ইউনিয়ন থেকে আহত প্রায় অর্ধ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও থেরাপি প্রদান করেন প্রতিবন্ধী বিষয়ক নওগাঁ জেলা কর্মকর্তা এস এম হুমায়ন কবির, ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট ডা. গোলাম কিবরিয়া, থেরাপি সহকারী নাজমুল হোসেন, টেকনিশিয়ান-২ বেলাল হোসেন। এ ধরনের সেবামুলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে ধামইরহাট সমাজসেবা অফিস সূত্রে জানা যায়।

 

 

 


আরও পড়ুন