লোহাগড়ায় বালু বোঝাই ট্রলার ডুবে শ্রমিকের মৃত্যু

news paper

পিকুল আলম, লোহাগড়া

প্রকাশিত: ২৪-১-২০২৩ বিকাল ৫:৩৯

20Views

নড়াইলের লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামের রতন মেম্বরের র্পাক ঘাটে মধুমতি নদীতে বালু বোঝাই একটি ট্রলার ডুবে ১ শ্রমিকের মৃত্যু হয়েছে 

উদ্ধার শ্রমিকের হলেন পাশ্ববর্তী কালিয়া উপজেলার নওগ্রাম গ্রামের মো. আকবর মৃর্ধার ছেলে মো. নাজমুর মৃর্ধা (৩৪) । মঙ্গলবার (২৪জানুয়ারি) ভোর ৬ টায়  উপজেলার কামঠানা গ্রামের রতন মেম্বরের র্পাক ঘাটে মধুমতি নদীতে বালু বোঝাই একটি ট্রলার ডুবে ঘটনা ঘটে।

তাদের উদ্ধারে কাজ ‍করছে খুলনা ফায়ার সার্ভিসের একটি দল। ট্রলারে  শ্রমিকের মৃত্যু লাশ বের হতে সক্ষম হন। পুলিশ ও এলাকাবাসী সূ্ত্রে জানাগেছে   , জোয়ারের সময় বালু ভর্তি ট্রলার এনে বালু ঘাটে নোঙর করে অপর ট্রলারের  ধাক্কায় আলিফ এন্টারপ্রাইজ বালু ভর্তি ট্রলারটির বালু ভর্তি সামনের অংশ উঁচু হয়ে পিছনের অংশ (কেবিন) পানিতে ডুবে যায়। এতে ট্রলারে থাকা চারজন শ্রমিকের মধ্যে তিন শ্রমিক তীরে উঠতে পারলে ও মো. নাজমুর মৃর্ধা  মোবাইল এবং টাকা ট্রলার ট্রলার ভিতরে গেলে পানিতে ডুবে যায়।

খবর পেয়ে বড়দিয়া নৌ-ফাড়ি পুলিশ .বাংলাদেশ সেনাবিাহিনী.লোহাগড়া থানা পুলিশ.মধুমতি নদীতে যৌথ অভিযান চালিয়ে খুলনা ফায়ার সার্ভিসের ডুবরি দল মৃতদেহ উদ্ধার করেছে ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.নাসির  উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন.নিখোঁজ শ্রমিকের লাশ২টায় উদ্ধার হয়েছে। 


আরও পড়ুন