কুবিতে ব্যবস্থাপনা বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন আইন বিভাগ

news paper

ইকবাল হাসান, কুবি

প্রকাশিত: ২৪-১-২০২৩ বিকাল ৫:৪৫

8Views

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আন্তঃ বিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় ব্যবস্থাপনা বিভাগকে ২৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১২ টায় এই ম্যাচটি শুরু হয়।
 
উক্ত ম্যাচে  আইন বিভাগ টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে। আইন বিভাগের সিফাত সর্বোচ্চ ৪৪ রান সংগ্রহ করে।
 
১৮৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে  শুরুতে উইকেট হারালেও রানের গতি সচল রাখে ব্যবস্থাপনা বিভাগ। মাঝের ওভারে গুলোতে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ব্যাবস্থানা বিভাগ।  শেষ পর্যন্ত ব্যবস্থাপনা বিভাগ সব কয়টি উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে । আইন বিভাগের সিফাত ৪ ওভার বল করে সর্বোচ্চ ৩ উইকেট লাভ করে। ব্যাটিং এবং বোলিং নৈপুন্যের জন্য আইন বিভাগের সিফাতকে  ম্যান অফটা ম্যাচ বিবেচনা করা হয়।
 
ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।  পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এ এফ এম আব্দুল মঈন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ -উপাচার্য  ড. মোহাম্মদ হুমায়ুন কবির, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মোহাম্মদ আসাদুজ্জামান,  কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের প্রধান মো.জামাল নাসের, বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের সাবেক নির্বাহী সদস্য বদরুল হুদা জেনু, ক্রিয়া পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ আইনুল হক।

আরও পড়ুন