যে কারণে ‘রাবণ’ হতে চান না হৃতিক

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩০-১-২০২৩ দুপুর ১২:৩৯

6Views

ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ নিয়ে বলিউড সিনেমা বানানোর পরিকল্পনা প্রায় চূড়ান্ত করে ফেলেছেন নির্মাতা নিতেশ তিওয়ারি। সে অনুযায়ী সিনেমার তিন মূল চরিত্র কাস্টিং চূড়ান্ত ছিল।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর ছিল, রামায়নে রামের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর আর রাবণের চরিত্রে হৃতিক রোশন। সীতা চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।  

কিন্তু হঠাৎ করেই নিতেশ তিওয়ারিকে না করে দিলেন হৃতিক। তিনি জানালেন, রাবণ চরিত্রে অভিনয় করছেন না তিনি।  

বিগ বাজেটের সিনেমাটি থেকে কেন সরে গেলেন হৃতিক। কোনো ঝামেলা হয়েছি কি? জানা গেছে, তেমন কিছুই নয়। হৃতিকের এমন সিদ্ধান্তের নেপথ্যে ‘বিক্রম বেদা’র বক্স অফিস ব্যর্থতা। ওই সিনেমায়  খলনায়কের ভূমিকায় হৃতিকের অভিনয় প্রশংসা পেলেও বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। তাই আপাতত কোনো নেতিবাচক চরিত্রে অভিনয় করতে রাজি নন ‘কাহো না পেয়ার হ্যায়’ তারকা।

হৃতিকের এমন সিদ্ধান্ত বদলে অনেকটাই বিপাকে পরিচালক। ফের রূপালী পর্দার রাবণের খোঁজে নেমেছেন ‘দঙ্গল’ নির্মাতা নিতেশ।  

পিঙ্কভিলা জানিয়েছে, হৃতিকের বদলি পছন্দও করে ফেলেছেন নির্মাতা নিতেশ। ভারতের দক্ষিণী তারকা যশকে পছন্দ তার। রাবণ চরিত্রে নাকি বেশ মানাবে ‘কেজিএফ’ তারকাকে। সিনেমার অন্যতম প্রযোজক মধু মানতেনারও একই বক্তব্য।

দেরি না করে ইতোমধ্যেই যশের কাছে সিনেমার চিত্রনাট্য পাঠিয়েছেন তিনি। চিত্রনাট্য নাকি পছন্দও হয়েছে যশের। সব কিছু চূড়ান্ত হলে রামায়ণে রাবণের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকাকে।  

চলতি বছরের গ্রীষ্মেই ‘রামায়ণ’এর শুটিং করতে ইচ্ছুক নিতেশ তিওয়ারি। বর্তমানে ‘বাওয়াল’-এর শুটিং নিয়ে ব্যস্ত তিনি। যেখানে অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। এ সিনেমায় অভিনয় করতে গিয়ে নিতেশের প্রশংসায় পঞ্চমুখ জাহ্নবী। তিনি বলেছেন, আমার দেখা সবচেয়ে মর্যাদাপূর্ণ মানুষ নিতেশ। একজন পরিচালক এবং একজন ব্যক্তি হিসেবে আমাকে তিনি মুগ্ধ করেছেন।  

তথ্যসূত্র: পিঙ্কভিলা, টাইমস অব ইন্ডিয়া


আরও পড়ুন