ডেমরায় দিন-দুপুরে ব্যবসায়ীকে মারধোর করে টাকা পয়সা কেড়ে নিয়েছে দুর্বৃত্তরা

news paper

বজলুর রহমান‍

প্রকাশিত: ১-২-২০২৩ দুপুর ১১:৩৭

26Views

রাজধানীর ডেমরা ঠুলঠুলিয়া এলাকায় দিনদুপুরে কাপড়ের ব্যবসায়ীকে মারধর করে ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম  আব্দুল বারেক খান (৬০)। তিনি ডেমরা থানা  ঠুলঠুলিয়া এলাকার বাসিন্দা পেশায় একজন কাপড়ের ব্যবসায়ী।

এ ঘটনায় অভিযুক্তরা হলো- স্থানীয় ঠুলঠুলিয়া এলাকার মৃত আব্দুল বাতেনের  ছেলে জায়েদুল হক (৪৮) ও জায়েদুল হক এর স্ত্রী মোসাঃ পারভীন (৩৮)। এরা দুইজন অপর দুই সহযোগীকে নিয়ে ব্যবসায়ী আব্দুল বারেক কে মারধর করে পরনের শার্টের পকেট থেকে টাকাগুলো ছিনিয়ে নেয়। 

ব্যবসায়ী আব্দুল বারেক খান অভিযোগ করে বলেন, অভিযুক্ত ব্যক্তিদের সাথে তার জমি জমা নিয়ে পূর্ব বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে অভিযুক্ত ব্যক্তিরা ২৫ জানুয়ারি বুধবার দুপুরে ডেমরা খলাপাড়া এলাকা থেকে কাপড় বিক্রি করে বাসায় যাওয়ার পথে ঠুলঠুলিয়া পুরাতন মসজিদের সামনে পৌছামাত্র তার গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি অভিযুক্তদের গালিগালাজ করতে নিষেধ করলে অভিযুক্ত ব্যক্তিরা এলোপাথাড়ি মারধর করে নীলা ফোলা জখম করে।


আব্দুল বারেক আরো বলেন, এ সময় আমি  পড়ে গেলে আমারশার্টের বুক পকেটে থাকা নগদ ২৫ হাজার  টাকা কেড়ে নেয়। এ সময়  আমার  চিৎকারে  আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা আমাকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে আমার ছেলে এসে চিকিৎসার জন্য আমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ডেমরা থানার এস.আই  রাজিউর রহমান দৈনিক সকালের সময় কে বলেন,ভিকটিমের লিখিত অভিযোগের ভিত্তিতে দায়ের করা মামলায়  আসামি জায়েদুল হক(৪৮) কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরও পড়ুন