বিরামপুরে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে গৃহবধু নিহত: স্বামী সুস্থ

news paper

জাকিরুল ইসলাম, বিরামপুর

প্রকাশিত: ১-২-২০২৩ রাত ১১:৩৯

31Views

দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে রেশমা আক্তার (২১) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন রেশমার ১৩ মাস বয়সী শিশুসন্তান রাহি। এ ঘটনায় স্বামী মটরসাইকেল চালক সফিউল কাওসার সুস্থ আছেন।
 
বুধবার (১ ফেব্রুয়ারি) বৈকালে ৫ টার দিকে পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেশমা বেগম পার্শ্ববর্তী হাকিমপুর (হিলি) উপজেলার খট্রামাধবপাড়া ইউপি’র বলরামপুর গ্রামের সফিউল কাওসারের স্ত্রী। বিরামপুর থানার পরিদর্শক এরশাদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
 
থানার উপ-পরিদর্শক (এসআই) নিহার রঞ্জন বলেন, রেশমা বাবার বাড়ি থেকে স্বামীর মোটরসাইকেলে করে শ্বশুরবাড়ি ফিরছিলেন। পথে বিরামপুর শহরের সোনালী ব্যাংকের সামনে রাস্তায় একটা ভ্যানের সাথে মোটরসাইকেলটি ধাক্কা খায়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা রেশমা সড়কে ছিঁটকে পড়েন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে আসা মালবাহী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ঢ ৬৩-০০৬৩) এর চাকায় রেশমা পিষ্ট হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।
 
বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরা পারভীন বলেন, হাসপাতালে আসার আগেই রেশমার মৃত্যু হয়েছে। রেশমার মাথার উপর দিয়ে ভারি চাকা যাওয়ায় মাথা থেতলে যায়। তার শিশুবাচ্চা রাহিকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
 
থানার পুলিশ পরিদর্শক এরশাদ মিয়া বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটি শহরের পল্লবী মোড় এলাকা থেকে জব্দ করা হয়। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন