গোবিন্দগঞ্জে জোরপূর্বক চলাচলের রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

news paper

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৬-৭-২০২১ দুপুর ১২:৩৬

8Views

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জনসাধারণের চলাচলের রাস্তা কর্তনের অভিযোগ উঠেছে। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের হরিপুর (মিয়াবাড়ী) গ্রামের সৈয়দ সেকেন্দার আলীর ছেলে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত সৈয়দ শাহাজাহান আলীর ক্রিয়েশন এগ্রো ফার্মে জনগণের যাতায়াতের রাস্তা একই গ্রামের সৈয়দ নুরুল ইসলাম ও তার ছেলে সৈয়দ মেজবাউল ইসলাম রিপন (৩২) ও সৈয়দ কামরুল হাসান রিঠুসহ (২৬) ভূমিদস্যুরা জোরপূর্বক চলাচলের রাস্তা কর্তণ করে চলাচলের বিঘ্ন ঘটিয়েছে।

সৈয়দ শাহজাহান আলী তার অভিযোগে উল্লেখ করেন, ভূমিদস্যুরা গত ২৮ জানুয়ারি সকাল ৯টার দিকে পূর্বপরিকল্পিতভাবে রাস্তাটি জোরপূর্বক কর্তন করে পানি দ্বারা হালচাষ করে বোরো ধানের চারা রোপণ করেন। এতে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। উক্ত ঘটনা সংক্রান্তে স্থানীয়ভাবে এলাকার গণ্যমান্য লোকজন দ্বারা সমাধানের চেষ্টা করলে ভূমিদস্যুরা সমাধানে না এসে শাহজাহানকে মারপিট ও খুন-জখমের ভয়ভীতি, হুমকি প্রদর্শন করে। এ অবস্থা চলাকালে গতকাল রোববার (২৫ জুলাই) বেলা ১১টায় ভূমিদস্যুরা বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ভাড়াটিয়া বাহিনীসহ জনসাধারণের চলাচলের রাস্তাটি আবারো কর্তন করেছে। 

এ ঘটনায় শাহজাহান আলী বাদী হয়ে সৈয়দ মেজবাউল ইসলাম রিপনসহ ৭ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে থানা সূত্রে জানা গেছে।


আরও পড়ুন