কোনো সুগার ড্যাডি নাই, বললেন ফারিয়া

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৭-৫-২০২৩ দুপুর ১:৩৭

17Views

অভিনেত্রী-মডেলদের বিভিন্ন সময়ই দেশের বাহিরে ঘুরতে দেখা যায়। কখনো কাজের সুবাদে কিংবা কখনো অবকাশ যাপনে তাদেরকে বিশ্বের বিভিন্ন প্রান্তে দেখা যায়। সোশ্যাল মিডিয়ার কল্যাণে তারকারা দেশের বাহিরে কাটানো সেসব মুহুর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। তবে এসব নিয়েও বিভিন্ন সময়ে বেশ আলোচনার সৃষ্টি হয়।

এবার তেমনি কিছুর সাক্ষী হলেন ছোট পর্দার এ সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছিলেন তিনি।

বেশ কিছু দিন ধরেই চীনে অবস্থান করছেন ফারিয়া আর সেখান থেকেই নিজের বিভিন্ন মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তিনি।

সেসব ছবি দেখে অনেকেই তার রূপের প্রশংসা করছেন। আবার অনেকেই সমালোচনায় মেতেছেন। যারা সমালোচনা করছেন তারা প্রশ্ন তুলেছেন— ‘এত টাকা কোথায় পান যে বিদেশে ঘুরে বেড়ান?’

বিষয়গুলো নজরে এসেছে এই অভিনেত্রীর নিজেরও। আর সেজন্যই সমালোচকদের উদ্দেশে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে এই অভিনেত্রী লিখেছেন, ‘সবাই বিদেশ গেলে কিছু হয় না আর আমি চায়না আসছি কত মানুষ আমাকে নক করল! কেন এই উত্তেজনা? আমার কোনো সুগার ড্যাডি আগেও ছিল না, ভবিষ্যতেও থাকার চান্স নাই। আর কুটনি বুড়ি ডাইনি হতাগ্রস্ত আপু-আন্টিরা হিংসা লাগলে মাথায় বা শরীরে বরফ দেন, আপনাদের তো আবার আমাকে দেখলে জ্বলে। আমি জ্বলার মতোই!’নেটিজেনদের অনেকে ফারিয়া শাহরিনের ‘সুগার ড্যাডি’র খবর জানতে চেয়েছেন। তাদের উদ্দেশ্যে এই অভিনেত্রী বলেন, ‘সুগার ড্যাডি থাকলে এত দিনে আমার গাড়ি, একটা ফ্ল্যাট থাকত। খোঁজ নিয়া দেখেন আমি জিরো। যে টাকা আয় করি সব ঘুরে ঘুরে শেষ করে ফেলি, এই আমার জীবন।


আরও পড়ুন