গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পরিদর্শন করলেন বগুড়া রিজিয়নের এসপি মুনশী শাহাবুদ্দীন

news paper

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৩০-৫-২০২১ বিকাল ৫:২৪

19Views

গাইবান্ধার গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পরিদর্শন করেছেন বগুড়া রিজিয়নে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দীন। তিনি গত বৃহস্পতিবার (২৭ মে) বগুড়ায় যোগদান করেন। গতকাল শনিবার (২৯ মে) বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পরিদর্শনে এলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত ওসি খায়রুল ইসলাম। এরপর পরিদর্শন প্যারেডের সশস্ত্র সালাম গ্রহণ করেন। পরে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

বগুড়া রিজিওয়নে যোগদানের পর এটিই তার প্রথম হাইওয়ে থানা পরিদর্শন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, করোনা পরিস্থিতিতে সম্মুখযোদ্ধার ভূমিকায় দায়িত্ব পালন করে যাচ্ছে হাইওয়ে পুলিশ। আমাদের কর্মকর্তা ও কর্মচারীরা সাধারণ জনতার কাঁধে কাঁধ মিলিয়ে সেবা দিয়ে যাচ্ছে।

পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দীন শান্তিরক্ষা মিশনে পূর্ব তিমুরে প্লাটুন কমান্ডার, কঙ্গোতে ডেপুটি কমান্ডার, দক্ষিণ সুদানে ডেপুটি কমান্ডার এবং সর্বশেষ মালিতে BANFPU-১ এর কমান্ডার হিসেবে কর্মরত ছিলেন। শান্তিরক্ষা মিশনে পেশাদারিত্বের সঙ্গে কাজ করার জন্য ২০১০ সালে পূর্ব তিমুরে প্রেসিডেন্ট পদক লাভ করেন। পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দীন International Humanitarian Laws  বিষয়ে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেন।

উল্লেখ্য, তিনি নড়াইল জেলার লোহাগড়া থানায় জন্মগ্রহণ করেন। ১৯৯২ সালে লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৯৪ সালে লোহাগড়া কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে রাষ্ট্রবিজ্ঞানে বিএ (সম্মান) এবং মাস্টার্সে প্রথম শ্রেণি অর্জন করেন। বিবাহিত জীবনে দুই ছেলে ও এক কন্যসন্তানের জনক।


আরও পড়ুন