চৌদ্দগ্রামে ৬৫ কেজি গাঁজা উদ্ধার, আটক ১

news paper

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম

প্রকাশিত: ৯-৮-২০২১ বিকাল ৫:১৭

7Views

কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা শালুকিয়া গ্রামে অভিযান পরিচালনা করে মাদক সম্রাট গোলাম রসুলের ছেলে রিয়াজ হোসেন রিয়াদের ঘর থেকে ৫০ কেজি এবং পৃথক অভিযানে ১৫ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ ‍আগস্ট) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে রিয়াজ হোসেন রিয়াদের একচালা ঘর থেকে প্যাকেটভর্তি ৫০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। মাদক নির্মূলে চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এর আগে গত ১৯ জুলাই সোমবার ৭৪ কেজি ভারতীয় গাঁজাসহ রিয়াদ হোসেন রিয়াদের পিতা গোলাম রসুল প্রকাশ মাসুদ রানাকে ৭৪ কেজি গাঁজাসহ আটক করে গোয়েন্দা পুলিশ।

এদিকে, সোমবার দুপুরে থানার এসআই আরিফ হোসেন, এএসআই ইয়াছিন ও এএসআই জুয়েলের নেতৃত্বে ১৫ কেজি গাঁজাসহ মো. আব্দুল মালেক (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের মৃত আলী আকবরের ছেলে।

তথ্যটি নিশ্চিত করে থানার এসআই আরিফ হোসেন জানান, আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।


আরও পড়ুন