শাহজাদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

news paper

মাহফুজুর রহমান মিলন, শাহজাদপুর

প্রকাশিত: ২৪-৫-২০২১ বিকাল ৫:৪৮

11Views

সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এই ঘটনায় আরো ৪ জন আহত হয়। সোমবার (২৪ মে) উপজেলার কায়েমপুর ইউনিয়ন ও গালা ইউনিয়নে এই মর্মান্তিক ঘটনা ঘটে। জানা যায়, সোমবার বিকাল পৌনে ৬ টায় উপজেলার কায়েমপুর ইউনিয়নের চিথুলিয়া দক্ষিণপাড়ার সোনাই বিলে কয়েক দফায় বজ্রপাতের ঘটনা ঘটে। আকস্মিক বজ্রপাতের ঘটনায় ধানক্ষেতে কাজ করা শ্রমিকরা মাটিতে শুয়ে পরে। পরে গ্রামবাসীরা সোনাই বিল থেকে অচেতন অবস্থায় সাকেরা খাতুন (৫৫) ও হাশেম (২৫) সহ বেশ কয়েকজন কে উদ্ধার করে পৌর শহরের বিসিক বাসস্ট্যান্ডের পিপিডি ট্রাস্ট হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাকেরা খাতুন ও হাশেম দুজনকেই মৃত ঘোষণা করেন। নিহত সাকেরা খাতুন (৫৫) চিথুলিয়া দক্ষিণপাড়ার সোলায়মান সরকারের স্ত্রী ও হাশেম একই গ্রামের আজগর আলীর পুত্র। হাশেম ৬ মাস পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অপরদিকে একই সময় উপজেলার গালা ইউনিয়নের বড় দুগালি গ্রামে বজ্রপাতের ঘটনায় আজম ব্যাপারীর ছেলে নবম শ্রেণীর ছাত্র নাজমুল হোসেন (১৫) এর মৃত্যু হয়।
বজ্রপাতের ঘটনায় আহতরা হলেন, চিথুলিয়া গ্রামের মোস্তফার স্ত্রী মরজিনা খাতুন (৪৫) ও ফয়জাল মোল্লার স্ত্রী রহিমা খাতুন (৫০)। সড়াতৈল গ্রামের আহতরা হলেন, আলহাজের স্ত্রী মনোয়ারা বেগম (৫০) ও মৃত নেফাজ গ্রামানিকের স্ত্রী আমেনা খাতুন (৭০)।  বজ্রপাতে হতাহতের ঘটনায় উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 
এবিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা জানান, প্রাকৃতিক দুর্যোগ ব্রজপাতে মৃত্যু পরিবারের প্রতি দুঃখ প্রকাশ করছি। উপজেলা ত্রাণ তহবিল থেকে বজ্রপাতে নিহত পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে।


আরও পড়ুন