শাহজাদপুরে কাঠ ও ফার্নিচার ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

news paper

মাহফুজুর রহমান মিলন, শাহজাদপুর

প্রকাশিত: ২৪-৫-২০২১ রাত ৯:৫১

8Views

নিম্নমানের কাঠসামগ্রী বিক্রির প্রতিবাদে শাহজাদপুর উপজেলা কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে শাহজাদপুর পৌর এলাকার কান্দাপাড়ায় সমিতির নিজস্ব কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি গোলাম মোস্তফা মোল্লার সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক নবী নেওয়াজ লিটন, উপদেষ্টা নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ফটিক চন্দ্র সুত্রধর, মিল মালিক কন্নু সরকার, টেন্নু সরকার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, প্রচার সম্পাদক মুকুল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন স্থান থেকে নিম্নমানের কাঠ দিয়ে তৈরি করে সোফা, ফার্নিচার ও খাট কম দামে বিক্রি করছে। এসব পণ্য কিনে ক্রেতারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এসব পণ্য দুই মাসের মধ্যেই নষ্ট হয়ে যাচ্ছে। এতে করে আমাদের কাঠ ও ফার্নিচার ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। সেই সাথে আমাদের সুনাম নষ্ট হয়ে যাচ্ছে। তাই ক্রেতাদের কথা বিবেচনা করে এসব পণ্য বিক্রির বিরুদ্ধে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এসব পণ্য শাহজাদপুর বিক্রি বন্ধ না করলে শাহজাদপুর কাঠ ও ফার্নিচার ব্যবসায়ীরা উপজেলা প্রশাসনকে স্মারকলিপি প্রদান ও প্রতিবাদ সমাবেশ করার ঘোষণা দেন।

উক্ত মতবিনিময় সভায় উপজেলার সকল কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী উপস্থিত ছিলেন। 


আরও পড়ুন